মহেশখালীর সব খবর পেতে আমাদের সাথে থাকুন, আপটুডেট থাকুন। মহেশখালীর সব খবর পেতে আমাদের সাথে থাকুন, আপটুডেট থাকুন।মহেশখালীর সব খবর পেতে আমাদের সাথে থাকুন, আপটুডেট থাকুন।

মহেশখালীতে পুলিশের অভিযানে জামায়াত আমির গ্রেফতার


মহেশখালীতে  মঙ্গলবার থানা পুলিশের অভিযান এক জামায়াত নেতা গ্রেফতার হয়েছে। গ্রেফতার হওয়া জামায়াত নেতা আব্দুল হক শাপলাপুর ইউনিয়ন জামায়াতের আমির।
মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান- আব্দুল হক হক্কানির বিরুদ্ধে ২ টি নিয়মিত মামলা রয়েছে। এসব মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এই জামায়াত নেতা দীর্ঘ দিন হতে পলাতক থেকে গোপন তৎপরতা চালিয়ে আসছিল বলে সূত্রে প্রকাশ। বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করার চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়। দুপুরের দিকে শাপলাপুরে একটি গোপন বৈঠকের প্রস্তুতিকালে পুলিশের কাছে খবর আসে। এসময় মহেশখালী থানা পুলিশের একটি ইউনিটি দ্রুত ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন। গতকালই তাকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে বলে মহেশখালী থানা সূত্রে জানাগেছে। জানাযায়- গ্রেফতার হওয়া আব্দুল হক হক্কানি বর্তমানে শাপলাপুর ইউনিয়ন জামায়াতের আমিরের দায়িত্ব পালন করে আসছে।

Powered by Blogger.