-->
মহেশখালীতে পুলিশের অভিযানে অস্ত্র উদ্ধার

মহেশখালীতে পুলিশের অভিযানে অস্ত্র উদ্ধার


সব খবর রিপোর্ট।।
গতকাল পুলিশের মাদক বিরোধী অভিযানে উপজেলার হোয়ানক থেকে গ্রেফতার হওয়া নুরুজ্জামালের আস্তানা থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার হওয়ার পর পুলিশ তাকে সাথে অভিযানে বের হলে তার স্বিকারুক্তিমতো এ অস্ত্র উদ্ধার করা হয়। -খবর পুলিশ সূত্রের।

সূত্র জানায় -গতকাল মহেশখালীর পাহাড়ের কমলাঘোনা নামক এলাকায় পুলিশ একটি স্থানীয় ভাবে তরল মদ তৈরির কারখানার সন্ধান পায়। এ কারখানা থেকে হাতেনাতে গ্রেফতার করা হয় দুই কারিগরকে। গ্রেফতারকৃতরা হলেন বড় মহেশখালী ইউনিয়নের মগরিয়া কাটা এলাকার জহিরুল মাঝির পুত্র  মোহাম্মদ আমির হেসেন (৩৫) ও একই ইউনিয়নের পূর্ব বড় ডেইল এলাকার আবুল হোসেন এর পুত্র মো. আমান উল্লাহ(৩৭)। এদিকে তাদের দেওয়া তথ্যমতে হোয়ানক ইউনিয়নের বারঘর পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয় আরও একজন মদ তৈরির কারিগর নুরুল হক ওরফে নুরু জ্জামান(৩২)কে।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তার কাছে অবৈধ অস্ত্র থাকার কথা স্বিকার করে নুরু জ্জামান। রাতে পুলিশ তাকে সাথে নিয়ে অভিযানে বের হয়। এক পর্যায়ে নুরু জ্জামান তার রাখা অস্ত্রটি পুলিশকে দেখিয়ে দেয়। এ সময় পুলিশ তার হেফাজত থেকে একটি দেশীয় তৈরি লাইটারগান উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আলাদা তিনটি মামলা করে। আজই তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে পুলিশের অভিযানে অস্ত্র উদ্ধার"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel