আমরা মহেশখালীর কথা বলি..

জুমার নামাজ শেষে ওসি আব্দুল হাই যা বললেন - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

জুমার নামাজ শেষে ওসি আব্দুল হাই যা বললেন


আ ন ম হাসান।। 

আজ (১৬ অক্টোবর ২০২০) গোরকঘাটা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসল্লীদের উদ্দেশ্য মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন -পুলিশ জনগণের বন্ধু মানুষের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধানকাজ। থানায় জিডি করতে কোনো টাকা পয়সা লাগেনা, টাকা চাইলেও দিবেন না ৷ এবং দালালদের ব্যাপারে সকলে সতর্ক থাকবেন৷ দালালদের বিষয়ে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন।

তিনি বলেন -পুলিশ ও জনগণ ভেদাভেদ নাই৷ মহেশখালীতে যোগ দেওয়ার পরে যে অভিযোগ বেশি পেয়েছি তা হলো জায়গাজমি সংক্রান্ত। যারা এমন সমস্যায় আছেন জায়গা জমির বিষয়ে সিভিল কোর্টে মামলা করবেন৷ সর্বোপরি মহেশখালীর মানুষকে আইনগত ভাবে সর্বোচ্চ সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন তিনি।

পরে মোনাজাত পরিচালনা করেন গোরকঘাটা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল গফুর।

মহেশখালী থানার নতুন ওসি আব্দুল হাই যোগদান করার পরপরই বেশ কয়েকটি ধর্ষণের ঘটনা ঘটছে। এসব ঘটনার সাথে জড়িত অনেক অপরাধী পুলিশের ধরা চোঁয়ার বাইরে। তাদের ধরতে এবং আগামীতে এসব ঘটনা দমনে মহেশখালী থানা পুলিশের কোনো প্রতিশ্রুতি না পাওয়ায় মুসল্লীরা কিছুটা হতাশ হয়েছেন বলে জানাযায়। 

//কাব্য//অ. ইনচার্জ

No comments

Powered by Blogger.