-->
মহেশখালীর সাংবাদিক তারেক এর মা আর নেই, বিভিন্ন মহলের শোক

মহেশখালীর সাংবাদিক তারেক এর মা আর নেই, বিভিন্ন মহলের শোক


স্টাফ রিপোর্টার।। মহেশখালীতে কর্মরত সাংবাদিক মোহাম্মদ তারেক এর মা আর নেই, গতকাল রাত ১২ টায় তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়িন্নাইলাইহে রাজিউন)। আজ তার জানাজা শেষে স্থানীয় ভাবে দাফন সম্পন্ন হয়েছে। তার এ মৃত্যুর ঘটনায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান শোক এবং সমবেনা জানিয়েছেন। 

জানাগেছে -মহেশখালী পৌরসভার কলেজপাড়া এলাকার বাসিন্দা মহেশখালী প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক হিমছড়ির মহেশখালী প্রতিনিধি মোহাম্মদ তারেক এর মা তথা মহেশখালীর সর্বজন পরিচিত নাজের মুন্সির স্ত্রী ফরিদা ইয়াসমিন বেশ কিছুদিন ধরে নানা অসুস্থতায় ভোগছিলেন। বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে তার চিকিৎসা চলছিল। গতকাল সন্ধ্যার দিকে তার অসুস্থতা বেড়ে গেলে তাকে দ্রুত মহেশখালী হাসপাতালে ভর্তি করানো হয়। এখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ১২টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, একাধিক ছেলে ও কন্যাসন্তানসহ অসংখ্য গুণাগ্রহি রেখে গেছেন। 

আজ বাদ জোহর মহেশখালী কলেজ মাঠে তার নামেজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। 

এদিকে সাংবাদিক তারেক এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন তার সহকর্মীসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান।

মহেশখালী প্রেস ক্লাবঃ

মহেশখালী প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মোহাম্মদ তারেক এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেনা জানিয়েছেন মহেশখালী প্রেস ক্লাবের সকল সদস্য। তারা মহান আল্লাহর কাছে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি শোক সইবার শক্তি প্রার্থনা করেন। 

মহেশখালীর সব খবর পরিবারঃ

সাংবাদিক মোহাম্মদ তারেক এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেনা জানাচ্ছেন -মহেশখালীর সব খবর পরিবার। 

সাংবাদিক ছালামত উল্লাহ’র মাতৃবিয়োগ, বিভিন্ন মহলের শোক 

শিরোনাম ছিলো.. "মহেশখালীর সাংবাদিক তারেক এর মা আর নেই, বিভিন্ন মহলের শোক"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel