নিরাপত্তা চেয়ে থানায় জিডি সাংবাদিক রকিয়ত উল্লাহ’র


নিজস্ব প্রতিবেদক।।

মহেশখালীর সাংবাদিক রকিয়ত উল্লাহকে মুঠোফোনে হুমকী দিয়েছে রিয়ান সিকদার নামে ছোট মহেশখালীর এক সম্ভাব্য প্রার্থী। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে শুক্রবার সন্ধ্যায় মহেশখালী থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছেন জাতীয় দৈনিক সকালের সময়, কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক বাঁকখালী ও স্থানীয় অনলাইন মহেশখালীর সব খবরের প্রতিনিধি রকিয়ত উল্লাহ। গতকাল তাকে মুঠোফোনে হুমকী দেওয়ার একটি অডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা জানিয়েছে স্থানীয় গণমাধ্যমকর্মীরা।


বিষয়টি নিশ্চিত করে সাংবাদিক রকিয়ত উল্লাহ জানান, গতকাল রিয়ান সিকদার থেকে হুমকী পাওয়া নিয়ে মহেশখালী থানায় জিডি করেছি। তাহার জিডি নং ৩৪৩। তিনি আরও জানান, পাহাড় কেটে মাটি নিয়ে যাওয়ায় সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক মাটি ভর্তি ৩টি ডাম্পার জব্দ করে। এ ব্যাপারে রিয়ান সিকদারের কাছে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জব্দকৃত ডাম্পার গুলো তার আপন ছোট ভাই জাহেদ সিকদারের বলে স্বীকার করে। পরে সেই বিষয়ে তার ব্যক্তিগত মোবাইল দিয়ে ফোন করে আমাকে প্রাণনাশের হুমকিসহ অকথ্য ভাষায় গালাগালি করেন। তার সঙ্গে আমার আগে কোনদিন দ্বন্দ্ব ছিলো না।

মহেশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, সাংবাদিকের বিষয়টি শুনেছি। আসলে দুঃখ জনক। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Post a Comment

Previous Post Next Post