-->
সৌদি আরবে কুতুবজোমের ৩ শ্রমিকের মৃত্যুঃ চেয়ারম্যান খোকনের শোক

সৌদি আরবে কুতুবজোমের ৩ শ্রমিকের মৃত্যুঃ চেয়ারম্যান খোকনের শোক

রকিয়ত উল্লাহ।।  সৌদি আরবে অগ্নিকাণ্ডের ঘটনায় কুতুবজোমের ৩ বাসিন্দার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন। তিনি সৌদি আরবের এ ট্রাজিক ঘটনায় কুতুবজোমের বাসিন্দাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তাদের পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারণ করার শক্তি দেওয়ার জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা জানান। 

প্রসঙ্গতঃ সৌদি আরবে মদিনা শহরের অদূরে একটি সোফা তৈরির কারখানায় বুধবার সৌদি আরবের স্থানীয় সময় রাত অনুমান ৪টার দিকে এক অগ্নিকাণ্ডের ঘটনায় ৭ জন প্রবাসী মৃত্যুবরণ করেছেন। নিহত ওই ৭ শ্রমিকের মধ্যে ৩ জনই কক্সবাজারের মহেশখালী উপজেলার বাসিন্দা। তারা উপজেলার কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গার লোক বলে জানাগেছে। 

নিহতরা হলেন কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গা এলাকার জালাল আহমদের পুত্র ইসহাক মিয়া, একই ইউনিয়নের ঘটিভাঙ্গা এলাকার কবির আহমদের পুত্র আব্দুল আজিজ ও ডেমবুনি পাড়া এলাকার আব্দুল গফুর এর পুত্র মো. রফিক উদ্দন। সৌদি আরবের মদিনাস্থ উয়ুন থানার বরাত দিয়ে সৌদি আরবস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল সূত্র এ তথ্য জানিয়েছেন। 

এদিকে আজ দুপুরে চেয়ারম্যান খোকন নিহতদের বাড়িতে যান এবং নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলে তাদেরকে শান্তনা দেন। 

সম্পাদনাঃ অসীম দাশ।। 

শিরোনাম ছিলো.. "সৌদি আরবে কুতুবজোমের ৩ শ্রমিকের মৃত্যুঃ চেয়ারম্যান খোকনের শোক"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel