আনম হাসান।। কক্সবজারের কলেজ ক্যাম্পাসের পাশে হোস্টেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহেশখালীর এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার সকালে তার মৃত্যু হয়। নিহত ছাত্রের নাম ফখর উদ্দিন মাহমুদ কাসেম। তিনি কক্সবাজার হার্ভার্ড ইন্টারন্যাশনাল কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থী ও মহেশখালী পৌর এলাকার আব্দুল মজিদের পুত্র।

ঘটনার বিষয়ে জানতে নিহতের বাড়িতে গেলে তার ছোট বোন জানান -দুপুরের দিকে তাদের এক আত্মীয় মারফত তারা জানতে পারেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের ভাই ফখর উদ্দিন মারা গেছেন। খবর পেয়ে আত্মীয়-স্বজন দ্রুত কক্সবাজারের দিকে রওয়ানা হয়েছেন। তবে কলেজ কর্তৃপক্ষ তাদেরকে কোনা প্রকার খবর দেয়নি। তারা -শুনেছেন কলেজ হোস্টেলে বিদ্যুতের তারের সাথে জড়িয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে আসা হলে তার ডাক্তারগণ তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা আব্দুর রহিম বাদশা জানান -কালেজ ক্যাম্পাসের পাশেই হোস্টেলে থাকত ফখর উদ্দিন। সকালে কলেজে যাওয়ার আগে রান্নাবান্নার কাজ করছিল তিনি। এসময় বৈদ্যুতিক চুলার শর্টসার্কিটে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে সহপাঠীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তারগণ মৃত ঘোষণা করেন।

এ ব্যপারে বক্তব্য নিতে কলেজটির অফিসিয়াল ফোন নম্বরে বার বার যোগাযোগ করেও কথা বলা সম্ভব হয়নি।

এদিকে কক্সবাজার হার্ভার্ড ইন্টারন্যাশনাল কলেজের ফেসবুক পেজে এ নিয়ে একটি শোক বিবৃতি প্রকাশ করা হয়। কলেজের একাদশ শ্রেণীর মানবিক শাখার এ শিক্ষার্থী ৩ সেপ্টেম্বর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। তার মৃত্যুতে কলেজ অধ্যক্ষ প্রফেসর সিরাজুল মোস্তফাসহ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ শোক প্রকাশ করেছেন। এদিকে এ ঘটনার পর নিহতের গ্রামের বাড়িতে শোকের মাতম বইছে।
শেয়ার:

মন্তব্য দিন:

0 comments so far,add yours