আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীর সাংবাদিক হারুনর রশিদ এখন নয়া দিগন্তের প্রতিনিধি - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালীর সাংবাদিক হারুনর রশিদ এখন নয়া দিগন্তের প্রতিনিধি

নিউজরুম এডিটর।।
মহেশখালীর সাংবাদিক হারুনর রশিদ এখন থেকে জাতীয় দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি হিসেবে কাজ করবেন। সম্প্রতি তিনি বহুল প্রচারিত পত্রিকাটির মহেশখালী প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন। দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

জানাগেছে -আলমগীর মহিউদ্দিন সম্পাদিত এ পত্রিকাটির প্রধান কার্যালয় ঢাকার আর. কে মিশন রোডে। সাংবাদিক হারুনর রশিদ কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক দৈনন্দিন, দৈনিক আপনকণ্ঠ, দৈনিক কক্সবাজার বাণীতে বিভিন্ন মেয়াদে নিষ্ঠার সাথে কাজ করবার পর বর্তমানে দৈনিক সকালের কক্সবাজার এর মহেশখালী প্রতিনিধি হিসেবে কাজ করছেন। একই সাথে তিনি চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বদেশ পত্রিকার মহেশখালী প্রতিনিধি। একজন সংবাদকর্মী হিসেবে এখন থেকে তার কাজের পরিধিতে যুক্ত হলো জাতীয় দৈনিক নয়া দিগন্ত।

সূত্র জানায় -সম্প্রতি পত্রিকাটির সম্পাদক আলমগীর মহিউদ্দিন মহেশখালী প্রতিনিধি হিসেবে হারুনর রশিদ এর নিয়োগ নিশ্চিত করার পর পত্রিকাটির কক্সবাজার জেলা প্রতিনিধি জি.এম আশেক উল্লাহর মাধ্যমে তার নিয়োগপত্র ও পত্রিকার পরিচয়পত্র পাঠান। যোগদানের পর থেকে তিনি পত্রিকাটির নিয়মমতো সুযোগ সুবিধা পাবেন। 

জনাব হারুন -মাতারবাড়ির মগডেইল এলাকার বাসিন্দা মরহুম হাজী সোয়াজান এর সন্তান। দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

No comments

Powered by Blogger.