ব্রহ্মজ্ঞ মহাপুরুষ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ২৮৬ তম আর্বিভাব ও লোকনাথ কিশোর সংঘের বর্ষপূর্তি উপলক্ষে আদিনাথ মহেশখালী পুটিবিলা পালপাড়ায় গত ৩রা সেপ্টেম্বর মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মধ্যদিয়ে মহতী ধর্মসভা আরম্ভ হয়। 

বিশিষ্ট হোমিওপ্যাথিক চিকিৎসক ডাঃ নিখিল কান্তি পালের সভাপতিত্বে এই মহতী ধর্ম সভা শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিভীষন কান্তি দাশ, প্রধান ধর্মীয় আলোচক ছিলেন চট্টগ্রামের বিশিষ্ট ধর্মতত্ববিদ শ্রীমৎ স্বামী শংরানন্দ গিরি মহারাজ। বিশেষ অতিথি ছিলেন মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বনিক, উপজেলা ভাইস চেয়ারম্যান মৌঃ জহির উদ্দীন, সাবেক পৌর মেয়র সরওয়ার আজম বি.এ, অধ্যাপক কানু রাম চৌধুরী, সাবেক কমিশনার সনজিত পাল, শিক্ষক নির্মল শীল, অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা পাঠ করেন বিউটি পাল, অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষিকা প্রিয়াংকা পাল ও টিটুরাজ পাল। ৪টা সেপ্টেম্বর বিশ্ববাসীর মঙ্গল কামনায় শ্রী শ্রী গীতাযজ্ঞ সম্পাদন করে ২দিন ব্যাপী অনুষ্ঠান সমাপ্ত হয়। 

সুন্দরভাবে এই অনুষ্ঠান সম্পন্ন হওয়ায় বিশিষ্ট হোমিওপ্যাথিক চিকিৎসক ডাঃ নিখিল কান্তি পাল সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
শেয়ার:

মন্তব্য দিন: