আমরা মহেশখালীর কথা বলি..

৮৫ রানে অলআউট অস্ট্রেলিয়া - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

৮৫ রানে অলআউট অস্ট্রেলিয়া


৮৫ রানে অলআউট অস্ট্রেলিয়া
ছবি: সংগৃহীত
ঢাকা: এর আগে ১৮৮৮ সালে ইংল্যান্ডের বিপক্ষে মাত্র ৪২ রানে অলআউট হয়েছিল অস্ট্রেলিয়া। সাদা পোশাকে নিজেদের মাটিতে সেটিই ছিল তাদের সর্বনিম্ন স্কোর (দ্বিতীয় ইনিংসে)। এবার ঘরের মাঠে সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাত্র ৮৫ রানে অলআউট হলো অজিরা।
হোবার্ট টেস্টে নামার আগে পার্থ টেস্টে প্রোটিয়াদের বিপক্ষে বড় ব্যবধানে হারে স্টিভেন স্মিথের অস্ট্রেলিয়া। এই ম্যাচে প্রথম ইনিংসে আবারো লজ্জায় পড়তে হলো স্বাগতিকদের।
হোবার্টে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন প্রোটিয়া দলপতি ফাফ ডু প্লেসিস। আগে ব্যাটিংয়ে নেমে মাত্র ৩২.৫ ওভার ব্যাট করতে পারে অজিরা। ইনিংসের প্রথম ওভার থেকে শুরু হয় স্বাগতিক ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিল। একমাত্র ৪৮ রান করে অপরাজিত থাকেন দলপতি স্মিথ।
এছাড়া, ১০ রান করেন জো মেনি। বাকি আর কেউ দুই অঙ্কের ঘরে যেতে পারেননি। মাত্র ৮৫ রানেই গুটিয়ে যায় অজিদের ইনিংস। চা পানের বিরতির আগে পর্যন্ত প্রোটিয়ারা কোনো উইকেট না হারিয়ে তুলেছে ৪৩ রান।
অজিদের ব্যাটিং লাইনআপকে গুঁড়িয়ে দিতে বল হাতে ৫ উইকেট নেন ভারনন ফিল্যান্ডার। তিনটি উইকেট দখল করেন কাইল অ্যাবোট আর একটি উইকেট নেন কেগিসো রাবাদা।
Powered by Blogger.