মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বলেছেন -জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার সারা দেশে ব্যাপক উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছে। দেশের সর্বস্তরের নাগরিকদের জন্য শিক্ষা, চিকিংসাসহ সার্বিক উন্নয়নে সরকার নানামুখি কাজ করে চলেছেন। উন্নয়নের এই জোয়ারে সামিল রয়েছে মহেশখালী দ্বীপ। দেশের দূর প্রান্তের এই মহেশখালী দ্বীপ আজ পৃথীবিতে উন্নয়নের মডেল হিসেবে পরিচিতি পেতে শুরু করেছে। এ জন্য তিনি আগামীতেও এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। 

২৫ ডিসেম্বর মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি লিমিটেড মহেশখালীর চালিয়াতলী ও পৌর সদরের আদর্শ উচ্চ বিদ্যালয়ে পৃথক ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিচালা করেন। চালিয়াতলীতে ২৭ ও আদর্শ উচ্চ বিদ্যালয়ে ২৪ জন বিশেষজ্ঞ চিকিৎসক ফ্রিতে চিকিৎসা সেবা দেন। অন্তত: আড়াই হাজার রোগী এসব ক্যাম্প ফ্রি চিকিৎসা ও ঔষধ গ্রহণ করেন বলে সূত্রে প্রকাশ। এ উপলক্ষে মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠের এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলে আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। সমিতির সভাপতি মুহাম্মদ আবুল হাসেমের সভাপাতিত্বে অনুষ্ঠিত আয়োজনে আরও উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা সাবেক অতিরিক্ত সচিব মো. সিদ্দিক, ডাক্তার কাদের, নুরুল ইসলাম, নজরুল, শাহী শাহীনসহ ১৫-২০ জন সদস্য চালিয়াতলী ক্যাম্পে দায়িত্ব পালন করেন। ডা. ফাহমিদা রশীদ স্বাতি, সরওয়ার কামাল, এমরানুল ইসলাম, আকতার হোসেন, আনোয়ার সাদাত। পরে প্রধান অতিথি বিভিন্ন কৃতিজনের হাতে ক্রেস্ট তুলে দেন।

এদিকে গতকাল সমিতির এই পৃথক চিকিৎসা ক্যাম্পে সাধারণ রোগীদের ব্যাপক সড়ার বিষয়টি ছিল চোখে পড়ার মতো। সমতিরি এই আয়োজন সাধারণের বেশ প্রশংসা কুড়িয়েছে।
শেয়ার:

মন্তব্য দিন: