আমরা মহেশখালীর কথা বলি..

এড. সিরাজুল মোস্তাফার বোন মহেশখালীর সন্তান কামরুন নাহার আবারও সেরা করদাতার সম্মাননা পেলেন - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

এড. সিরাজুল মোস্তাফার বোন মহেশখালীর সন্তান কামরুন নাহার আবারও সেরা করদাতার সম্মাননা পেলেন

এবারও একক ভাবে ৩য় বারের মত কক্সবাজার কর অঞ্চলে সেরা করদাতার সম্মাননা পেল ওকেএম গ্রুপের চেয়ারম্যান মিস. কামরুন নাহার। একই সাথে তার প্রতিষ্ঠান ওকেএম গ্রুপ ৫ম বারের মতো সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন। কামরুন নাহার মহেশখালীর সন্তান।

জাতীয় রাজস্ব বোর্ডের ২০১৭-১৮ করবর্ষে চট্টগ্রামে সেরা করদাতাদের সম্মাননা অনুষ্ঠান সোমবার (১২ নভেম্বর) দুপুরে নগরীর জিইসি কনভেনশন হলে অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানে সম্মাননা পুরস্কার তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কমিশনার মো. মোতাহের হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর আপিল ও অব্যাহতি) রওশন আরা আক্তার, কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চট্টগ্রামের কমিশনার সৈয়দ গোলাম কিবরীয়া, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম ও চট্টগ্রাম উইম্যান চেম্বারের সভাপতি মনোয়ারা হাকিম আলী।

মিস. কামরুন নাহার ওকেএম ফুড প্রোডাক্টস কোং এর অধীনে হিমায়িত খাদ্য, রিয়েল এস্টেটসহ নানা ব্যবসায় সম্পৃক্ত আছেন প্রায় দুই দশক ধরে। ২০১১, ২০১৬ ও ২০১৮ এই তিন বছর তিনি সর্বোচ্চ করদাতা হন। অপর দিকে ওকেএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব ওছিউর রাহমান ২০১৩, ২০১৭ সালে অর্জন করেন সেরা করদাতার সম্মাননা।

সেরা করদাতার সম্মাননা অর্জনের পর এক প্রতিক্রিয়ায় মিস কামরুন নাহার বলেন, এই সম্মাননার পাশাপাশি যদি সর্বোচ্চ করদাতাদের সি আই পি হিসাবে স্বীকৃতি প্রদানসহ রাষ্ট্রীয় অনুষ্ঠানাদিতে যোগ দেয়ার সুযোগ দেয়া হতো তাহলে আরো অনেকেই কর প্রদানে উৎসাহ বোধ করতেন। এতে করে সরকারের রাজস্ব আরো বৃদ্ধি পেত । তিনি করদাতা ব্যবসায়ীদের রাষ্ট্রীয়ভাবে উৎসাহিত ও সম্মানিত করার আহ্বান জানিয়ে বলেন, যত দিন বেঁচে থাকবো কর দিয়ে যাব। রাষ্ট্রের উন্নয়নের জন্য কর দেয়া আমাদের নৈতিক দায়িত্ব।তিনি কর প্রদানে যোগ্যতা অর্জনকারী সকল মহিলাদের ন্যায্য কর প্রদানে এগিয়ে আসার আহবান জানান।

মিস কামরুন্নাহার কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার ছোট বোন এবং ওকেএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ওছিউর রহমান এর সহোধর্মীনি। ওকেএম গ্রুপ এর সহযোগী প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে ওকে এম বিল্ডার্স, হোটেল মিডওয়ে ইন,রয়েল বীচ রিসোর্ট।

No comments

Powered by Blogger.