এম. বশির উল্লাহ।। 
৩১ অক্টোবর মহেশখালী উপজেলা সম্মেলন কক্ষে বিজয় ফুল প্রতিযোগিতা ২০১৯ইং অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার জনাব জামিরুল ইসলামের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। প্রতিযোগিতায় "ক" গ্রপে প্রাথমিক বিদ্যালয়, "খ" গ্রুপে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির শিক্ষার্থীরা এবং "গ" গ্রুপে নবম থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা। প্রতিযোগিতায় ‘’খ" গ্রুপে জাতীয় সংগীতে দলীয়ভাবে প্রথম স্থান অর্জন করে বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ‘গ’ গ্রুপেও জাতীয় সংগীতে দলীয়ভাবে প্রথম হয় বড় মহেশখালী বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা এবং ‘খ’ গ্রুপে মুক্তিযুদ্ধভিত্তিক দেশাত্মবোধক সংগীতে দলীয়ভাবে (প্রতি দলে ছয়জন) প্রথম হয় বড় মহেশখালী বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

এছাড়াও বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী তাজনিম কবির তাসনিম কবিতা রচনা(খ) গ্রুপে প্রথম স্থান অর্জন করে। ৭ম শ্রেণির শিক্ষার্থী নাহিদা জিয়াছমিন দিয়া কবিতা আবৃত্তি (খ) গ্রুপে ১ম স্থান অর্জন। একই গ্রুপে ৭ম শ্রেণির শিক্ষার্থী নাইমা সুলতানা উর্মি একক অভিনয়ে ১ম স্থান অর্জন করে। 'গ' গ্রুপের গল্প রচনায় নবম শ্রেণীর শিক্ষার্থী সাইমা সুলতানা স্মৃতি ১ম স্থান অর্জন করে এবং 'গ' গ্রুপের কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় নবম শ্রেণীর শিক্ষার্থী ওয়াসিফা তাফহিম রাফি ১ম স্থান অর্জন করে। বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন উপজেলা ভূমি অফিসার অঙ্গজাই মারমা। 

উপজেলা পর্যায়ে প্রথম স্থান অর্জনকারী প্রতিযোগিতারা অংশ নেবে জেলা পর্যায়ে। সেখান থেকে প্রথমস্থান অধিকারীরা যাবে বিভাগীয় পর্যায়ে। জাতীয়ভাবে এ প্রতিযোগিতার আয়োজন করছে সরকারের মন্ত্রিপরিষদ। 

শিক্ষার্থীদের অনন্য সাফল্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির আজাদ শিক্ষার্থী ও শিক্ষকদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

Share To:

Sobkhabor24x7

Post A Comment:

0 comments so far,add yours