-->
মহেশখালীর দম্পতির চার পা, তিন হাত বিশিষ্ট শিশু জন্ম! কয়েক ঘণ্টা পর মৃত্যু

মহেশখালীর দম্পতির চার পা, তিন হাত বিশিষ্ট শিশু জন্ম! কয়েক ঘণ্টা পর মৃত্যু


রকিয়ত উল্লাহ।। 


কক্সবাজার জেলা সদর হাসপাতালে মহেশখালীর দম্পতির চার পা ও তিন হাত বিশিষ্ট এক শিশু জন্ম হয়েছে। জন্মের কয়েক ঘণ্টায় হাসপাতালেই মৃত্যু হয় শিশুটি।


আজ মঙ্গলবার ২৬ জানুয়ারি সকালে শিশুটির জন্ম হলেও দুপুরে হাসপাতালের আইসিওতে শিশুটির মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্র জানা যায়। 


মহেশখালী উপজেলার এক দম্পতির ঘরে ( সঙ্গত কারণে পরিচয় গোপন রাখা হল ) শিশুটির জন্ম হয়।


কক্সবাজার হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডাক্তার শিরিন আক্তার জাহান জানান, সকালে অপারেশনের মাধ্যমে  শিশুটিকে মাতৃগর্ভ থেকে বের করে আনা হয়। কিন্তু আশ্চর্যজনকভাবে শিশুটির ৪ পা ও তিন হাত রয়েছে। অসুস্থ শিশুটিকে আইসিওতে রাখা হলেও দুপুরের দিকে শিশুটির মৃত্যু হয়।


তিনি আরও জানান -মাত্র ২৮ সপ্তাহের বয়সী হওয়ায় শিশুটিকে বাঁচানো সম্ভব হয়নি। অন্যদিকে শিশুটির মাকে বাঁচাতে অপারেশন কোন বিকল্প ছিল না। 


শিশুটির বাবা জানান -গতকাল সোমবার তার  স্ত্রীর ব্যথা শুরু হলে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে রেফার করে দেন। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে স্ত্রীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করান তিনি। পরে মঙ্গলবার সকালে অস্ত্রোপচারের মাধ্যমে চার পা ও তিন হাত বিশিষ্ট শিশুর জন্ম গ্রহণ করেন। কিন্তু কয়েক ঘণ্টা ব্যবধানে শিশুটির মৃত্যু হয়। তবে তার স্ত্রী সুস্থ আছেন বলে জানান তিনি।

শিরোনাম ছিলো.. "মহেশখালীর দম্পতির চার পা, তিন হাত বিশিষ্ট শিশু জন্ম! কয়েক ঘণ্টা পর মৃত্যু "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel