-->
মাতারবাড়ি সড়কে ৩ দিনের ব্যবধানে ফের ছিনতাই

মাতারবাড়ি সড়কে ৩ দিনের ব্যবধানে ফের ছিনতাই


সব খবর রিপোর্ট।। মহেশখালীর মাতারবাড়ি-জনতাবাজার সড়কে আবারও ভয়ানক ছিনতাই এর ঘটনা ঘটেছে বলে জানাগেছে। বুধবার রাত ১২টার কিছু সময় আগে এ ছিনতাই এর ঘটনা ঘটে। এর আগে গত ১২ জুন গভীর রাতে উত্তর নলবিলার মাতারবাড়ি রাস্তার মাথা এলাকায় ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধ করে ছিনতাই এর ঘটনা ঘটেছে বলে জানাযাচ্ছে।

জানাগেছে, গতকাল (বুধবার) রাত ১২টার কিছু সময় আগে মাতারবাড়ির দারাখাল ব্রিজের পর ঢাকাইয়া ঘোনা নামক স্থানের দক্ষিণে ৬ জনের একদল ছিনতাইকারী মাতারবাড়িগামী একটি সিএনজি চালিত টেক্সি থামিয়ে ৫ জন যাত্রীর কাছ থেকে সব কিছু ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা কালো কাপড়ে মুখ লুকানো অবস্থায় ছিলো।

যাত্রীদের কাছ থেকে ২৭ হাজার টাকা এবং তিনটি এনড্রয়েড ফোন ও ২টি বাটন ফোন ছিনিয়ে নেয়।

ছিনতাই এর শিকার হওয়া মাতারবাড়ির মোহাম্মদ হোছাইন জানান -"আমাদের গাড়ি দারাখাল ব্রিজ পার হওয়ার পর ঢাকাইয়্যা ঘোনার টেক পার হতেই সড়কে ব্যাডিকেট দিয়ে গাড়ি থামানো হয়। ছিনতাইকারীদের হাতে ছুরি ও বন্দুক ছিলো। তারা যাত্রীদের সবকিছু হাতিয়ে নেয় এবং যাওয়ার সময় ধমক দিয়ে যায়।

ছিনতাই এর শিকার হওয়া ৫ ব্যক্তির মধ্যে একজন চকরিয়ার দরবেশকাটা এলাকার এবং অন্য ৪ জন মাতারবাড়ির বাসিন্দা বলে জানাগেছে।

এদিকে এ ঘটনার ৩ দিন আগে গত ১২ জুন রাত দুইটার দিকে কালারমার ছড়ার উত্তর নলবিলা-মাতারবাড়ি রাস্তার মাথা সড়কে ব্যারিকেড দিয়ে ছিনতাই এর ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান -ওইদিন রাত ২টার দিকে কয়েকজন লোক ব্যাটারি চালিত ইজিবাইক (টমটম)এ চড়ে কালারমার ছড়ার বড়ুয়া পাড়া থেকে চকরিয়া যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়ে। এ সময় ছিনতাইকারীরা গাড়িটির কাচ ভেঙে দেয় এবং যাত্রীদের কাছ থেকে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়।

জুয়েল/রিটন

শিরোনাম ছিলো.. "মাতারবাড়ি সড়কে ৩ দিনের ব্যবধানে ফের ছিনতাই"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel