আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে লকডাউনে বন্ধ থাকা স্কুলে চোরের হানা - মহেশখালীর সব খবর

মহেশখালীতে লকডাউনে বন্ধ থাকা স্কুলে চোরের হানা


নিজস্ব প্রতিবেদক।। লাকডাউনে স্কুল বন্ধ থাকায় মহেশখালীতে মাদকাসেবীরা চুরি করে নিয়ে গেল স্কুলের বেঞ্চ। ঘটনাটি ঘটেছে মহেশখালী উপজেলার হোয়ানক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের।

জানাগেছে -সোমবার রাতে চুরি করে নিয়ে যাওয়ার সময় সাধারন মানুষের উপস্থিতি টের পেয়ে ধান ক্ষেতে চুরি করা বেঞ্চ ফেলে পালিয়ে যায় চোরের দল। এসময় ওই স্কল কমিটির সহ-সভাপতি ও স্থানীয় চৌকিদারের সাহায্যে বেঞ্চগুলো ধান ক্ষেত থেকে উদ্ধার  করে স্কুলে নিয়ে আসা হয়। এর আগেও এ স্কুল থেকে দুইটা মোটর চুরি হয়েছে বলে জানাগেছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি বিধান চন্দ্র বলেন -এর আগেও দুইটা মোটর চুরি হয়েছে, স্কুল গেইট ও তালা ভেঙ্গে কিছু মাদকাসেবীরা বেঞ্চগুলো চুরি করে নিয়ে যাচ্ছিল, খবর পেয়ে স্থানীয় চৌকিদার ও সাধারন মানুষের সহয়তায় বেঞ্চগুলো ধান ক্ষেত থেকে উদ্ধার করা হয়।

হোয়ানক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকা রুস্তম আরা বলেন -স্কুলের বেঞ্চের লোহার ফ্রেম চুরি হয়েছে শুনছি, আমি এখন ঘটনাস্থলে যাচ্ছি, গিয়ে কি কি চুরি হয়েছে তা বিস্তারিত জানতে পারবো এবং চোরদের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে আইনগত ব্যবস্থা নেওয়ার সুপারিশ করবো।
/রকিয়ত/এনআর/

No comments

Powered by Blogger.