আমরা মহেশখালীর কথা বলি..

ছিবগাতুল্লাহকে মিথ্যা ভাবে হত্যা মামলার আসামি করায় ঝাপুয়ায় মানববন্ধন, সমাবেশ - মহেশখালীর সব খবর

ছিবগাতুল্লাহকে মিথ্যা ভাবে হত্যা মামলার আসামি করায় ঝাপুয়ায় মানববন্ধন, সমাবেশ

বার্তা পরিবেশক।। সম্প্রতি মহেশখালীর কালারমার ছড়ায় আলাউদ্দিন খুনের ঘটনায় মিথ্যা ভাবে প্রতিবাদী ছাত্র নেতা ফজলে আজিম মোঃ ছিবগাতুল্লাহকে আসামি করার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। কালারমার ছড়া সর্বস্তরের জনগণের ব্যানারে শুক্রবার বিকেলে ঝাপুয়া বাজারে এ আয়োজন অনুষ্ঠিত হয়। 

এতে বক্তারা বলেন- দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন প্রকল্পে ব্যাপক দুর্নীতির প্রতিবাদ এবং ক্ষতিগ্রস্ত চাষি ও বাস্তচ্যুতদের যথাযথ ক্ষতিপূরণের দাবিতে আন্দোলন করে আলোচিত হওয়া ফজলে আজিম মোঃ ছিবগাতুল্লাহকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় ফাঁসিয়ে আসামী করার করা হয়েছে। "এসপিএম প্রকল্পে দুর্নীতি ও ক্ষতিগ্রস্ত মানুষের সাথে অন্যায়ের প্রতিবাদ করায় স্থানীয় চেয়ারম্যানের রোষানলে পড়েন এ ছাত্র নেতা। অথচ আলা উদ্দিন হত্যার সময় ছিবগাতুল্লাহ চট্টগ্রামে অবস্থান করছিলেন যার প্রমাণস্বরুপ সিসিটিভির ভিডিও ফুটেজ ইতোমধ্যেই ফেসবুকে ভাইরাল হয়েছে।

মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন উত্তর সমাবেশে প্রধান অতিথি ছিলেন মহেশখালী উপজেলা আ.লীগ সদস্য সরোয়ার আজিম, উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়া, ওমর গনি এমইএস কলেজের ছাত্রনেতা ফজলে আজিম হিজবুল্লাহ, মোহাম্মদ সাকাওয়াত, মোহাম্মদ বোরহান উদ্দিন, আজিজুল হক, মৌলানা আব্দুল হক, মো. তোহা, রহমত উল্লাহ, মো. জুনাইদ হানিফ, আব্দুল আল ফয়েজ, শাকিল মাহমুদ, মোহাম্মদ শাহিদ ও ফাহিম সাবিকসহ অন্যরা। 

বিক্ষোভকারিরা অবিলম্বে মিথ্যা মামলা থেকে ফজলে আজিম মোঃ ছিবগাতুল্লাহকে অব্যাহতি দেওয়ার দাবি জানান।

সবুজ//

No comments

Powered by Blogger.