আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়ির সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ উপর হামলার অভিযোগে মামলা, গ্রেফতার-১ - মহেশখালীর সব খবর

মাতারবাড়ির সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ উপর হামলার অভিযোগে মামলা, গ্রেফতার-১


নিজস্ব প্রতিবেদক।। মাতারবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহকে মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা হয়েছে। এঘটনায় প্রধান আসামি আক্তার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩০ নভেম্বর মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ  মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পে ব্যবসায়িক কাজ শেষে ফেরার সময় ২নম্বর গেইট এলাকায় আসামিরা চেয়ারম্যানের গাড়ি অবরোধ করে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মারধোর করে ৫লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে আহত সাবেক চেয়ারম্যানকে স্থানীয়রা উদ্ধার করে মহেশখালী হাসপাতালে ভর্তি করা হয়। পরে এ নিয়ে চেয়ারম্যান বাদি হয়ে মামলাটি দায়ের করেন। 

মামলায় মাতারবাড়ির সাইরার ডেইল এলাকার মৃত সামশুল আলমের পুত্র আকতার হোসেন (৫০)কে প্রধান আসামী করে একই এলাকার ছকি আলমের পুত্র আয়ুব খান(৫৩) ও উত্তর রাজঘাট এলাকার মৃত বদি উদ্দিনের পুত্র শফি আলম(৪৩)সহ অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামি করা হয়। 

এবিষয়ে মাতারবাড়ির সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ জানান, পরিকল্পিত ভাবে আমাকে হামলা করা হয়েছে।  এঘটনায় মামলা করেছি। আসামিরা মামলা হওয়ায় পর হত্যার হুমকি দিচ্ছে। 

আমি উক্ত ঘটনার সাথে জড়িত সকলে আইনের আওতায় আনতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। 

এবিষয়ে মহেশখালী থানা ওসি আব্দুল হাই জানান, উক্ত ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

No comments

Powered by Blogger.