Advertisement


Breaking news: হোয়ানকে রাতে মসজিদ থেকে ফেরার পথে মুসল্লির মৃত্যু, মোটরসাইকেল দুর্ঘটনা


মিছবাহ উদ্দিন আরজু,কন্ট্রিবিউটর ।। মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নে আবুল কাশেম (৭০) নামের এক বৃদ্ধ মোটরসাইকেল দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। রাতে ধলঘাট পাড়া এলাকায় প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে যওয়া হয়েছে মোটরসাইকেল চালককে। নিহত আবুল কাশেম হোয়ানক ইউনিয়নের ধলঘাটাপাড়া গ্রামের এজাহার মিয়ার পুত্র বলে জানা  গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর ধলঘাটাপাড়া জামে মসজিদ থেকে এশার নামাজ পড়ে আবুল কাসেম  নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় রাস্তার বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মোটরসাইকেল হঠাৎ পথচারী আবুল কাশেমের গায়ের উপর আছড়ে পড়ে। এতে আবুল কাসেম এর মাথাসহ শরিরের বিভিন্ন অংশে রক্তাক্ত আহত হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থালেই আবুল কাসেম মারা যান বলে স্থানীয়রা জানাচ্ছেন। পরে অন্য পথচারিরা তাকে উদ্ধার করে পাশ্বর্বতি চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। পরে আহত দুইজনকে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে রেফার করেন।

এদিকে মোটরসাইকেল চালকও গুরুতর আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় তিনি বর্তমান কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন বলে জানা যায়। চালক নুরুল কবির (৩৫) হোয়ানকের জনৈক সাহাব মিয়ার সন্তান বলে জানা গেছে।