Advertisement


গোরকঘাটা বাজার এলাকায় কালাবাশি জলদাশ এর আস্তানা থেকে বিপুল মদ উদ্ধার

নিউজ ডেস্ক।। মহেশখালী পৌরসভার গোরকঘাটা জলদাশ পাড়া এলাকায় স্থানীয়দের সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান বাংলা মদ উদ্ধার করেছে। ওই এলাকার প্রতিষ্ঠিত মদ ব্যাপারী কালাবাসি জলদাশ এর আস্তানা থেকে মদ উদ্ধার করা হয়। রোববার রাতে এ অভিযান চালানো হয়। 

মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল হাই জানান- ২২ মে রাত সাড়ে ১১টার দিকে এসআই মোঃ মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মহেশখালী পৌরসভাস্থ জলদাশ পাড়া সাকিনের জৈনক শিবুল পিতা-মৃত মৌলভী রিদোয়ানের মালিকানাধীন পুকুরের পূর্বপাড়ের একচালা টিনের ঘরের ভিতর অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে কালা বাসি দাশ (৫০) পিতা-মৃত দীন বন্ধু দাশ,মাতা-মাধবী রানী, সাং-দক্ষিণ জলদাসপাড়া,  মহেশখালী পৌরসভা,  থানা-মহেশখালী, জেলা-কক্সবাজার কৌশলে পালিয়ে গেলেও সেখান থেকে অবৈধ মাদকদ্রব্য ৩০ লিটার চেলাই মদ উদ্ধার করা হয়। উক্ত বিষয়ে মহেশখালী থানার মামলা নং-২০,তাং-২৩/০৫/২২,ধারা-২০১৮সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ২৪(ক) রুজু করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে- এ কালাবাশি জলদাশ স্থানীয় একটি প্রভাবশালী চক্রের আশকারায় দীর্ঘ দিন থেকে এ মাদক ব্যবসা করে যাচ্ছে। স্থানীয় প্রভাবশালীদের ইজারা নেওয়া একটি পুকুরের পাহাদার এর আড়ালে রাতভর এ অবৈধ মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।