Advertisement


মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত, আহত-৩


স্পেশাল রিপোর্টার,কালারমার ছড়া থেকে ।। মহেশখালীতে সিএনজি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে লিটন পাল (৪২) নামের এক শিক্ষক ঘটনাস্থলে নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।  আহতদের উদ্ধার করে মো. আইয়ুব নামের একজন কে চট্টগ্রামে ও বাকিদের চকরিয়া হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) উপজেলার উত্তর নলবিলা মাতারবাড়ি রাস্তার মাথা চিতাখোলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান এক শিক্ষক। নিহত ওই শিক্ষক গোরকঘাটা পুটিবিলা এলাকার অমল পালের পুত্র, তিঁনি খুটাখালী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানায় তার পরিবার।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ। মহেশখালী থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহাদাৎ জানান, বদরখালী থেকে ছেড়ে আসা সিএনজির সাথে গোরকঘাটা থেকে ছেড়ে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আহত তিন জনই সিএনজির যাত্রী ছিলেন। এই ঘটনায় সিএনজির ড্রাইভারও আহত হয়েছে। মাইক্রোবাসের ড্রাইভার আহত যাত্রীদের নিয়ে হাসপাতালে  গিয়েছেন। আহত মো.আইয়ুবসহ সকলের বাড়ি খোন্দকার পাড়া কুতুবজোম।