আমরা মহেশখালীর কথা বলি..

এমডব্লিউসি’তে অবমুক্ত ‘গ্যালাক্সি এস৭, এস৭ এজ’ - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

এমডব্লিউসি’তে অবমুক্ত ‘গ্যালাক্সি এস৭, এস৭ এজ’


স্পেনের বার্সেলোনায় শুরু হয়েছে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৬। বিশ্বের বৃহৎ এই প্রযুক্তিপণ্যের আসরে কোরিয়ান জায়ান্ট স্যামসাং অবমুক্ত করেছে নতুন দুটি স্মার্টফোন।

গ্যালাক্সি সিরিজের ‘এস৭ এবং এস৭ এজ’ মডেল দুটি আনুষ্ঠানিক উন্মোচনের আগ থেকেই তথ্য প্রকাশকারী সুত্র প্রযুক্তি দুনিয়ায় ছড়িয়ে দিয়েছে অসংখ্য তথ্য। যে কারণে প্রযুক্তিপ্রেমীরা পণ্যদুটির আকর্ষন সম্পর্কে অনেকটা অবগত ছিল।

এ মুহূর্তে প্রকাশিত প্রতিবেদনগুলোতে জানানো হয়েছে, পণ্যদুটিতে স্যামসাং এমন কয়েকটি ফিচার ফিরিয়ে নিয়ে এসেছে যা আগের ভার্সন থেকে বাদ দিয়েছিল। যার মধ্যে রয়েছে পানি প্রতিরোধক এবং মোবাইলের স্টোরেজ বাড়ানোর ক্ষমতা। 

এছাড়া নতুন মডেল দুটিতে যুক্ত উল্লেখযোগ্য ফিচার হিসেবে রয়েছে ক্যামেরায় ডুয়াল পিক্সেল সেন্সর। যে কোন ক্যামেরার তুলনায় যা খুব দ্রুত ছবি তুলতে সক্ষম। শুধু তাই নয় খুব অল্প আলোতেও এটি ঝকঝকে ছবি তুলতে পারে বলে দাবি স্যামসাংয়ের। 

তথ্য মতে, পৃথিবীতে এই টেকনোলজি প্রথমবারের মতো স্মার্টফোন দুটিতে যুক্ত করা হয়েছে। সেইসাথে বাড়ানো হয়েছে ব্যবহৃত ব্যাটারীর কর্মক্ষমতা। মোবাইলে যারা গেম খেলতে ভালবাসে তাদের জন্য যোগ করা হয়েছে কিছু নতুন ফিচার।অবশ্য, ফোন দুটির বেশীরভাগ ফিচার এক হলেও পর্দায় রয়েছে ভিন্নতা। এস৭ এর পর্দা ৫.১ ইঞ্চি এবং এস৭ এজের পর্দা ৫.৫ ইঞ্চি।

এমডব্লিউসি’তে স্যামসাং আয়োজিত এই ইভেন্টে কেবল নতুন পণ্য প্রদর্শনই করা হয়নি, সঙ্গে বিশেষ অফারও ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। ফলে নতুন ফোনদুটির প্রিঅর্ডার দেবে যারা তাদের জন্য রয়েছে ফ্রি গিয়ার ভিআর হেডসেট বান্ডেল। যাতে ৬টি ভিআর গেম রয়েছে।
Powered by Blogger.