আমরা মহেশখালীর কথা বলি..

জাতীয় দলের তারকা খেলোয়াড় তৌহিদুল আলম সবুজ খেললেন মহেশখালীর মাঠে :: - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

জাতীয় দলের তারকা খেলোয়াড় তৌহিদুল আলম সবুজ খেললেন মহেশখালীর মাঠে ::

স্টাফ রিপোর্টার।।
দেশে ফুটবলের নতুন প্রাণ হিসেবে পরিচিতি পাওয়া জাতীয় দলের তারকা খেলোয়াড় মহেশখালীর কৃতিসন্তান তৌহিদুল আলম সবুজ খেললেন এবার নিজ এলাকার স্থানীয় খেলোয়াড়দের সাথে। রোববার বিকেলে কালারমার ছাড়ার একটি মাঠে তিনি ফুটবল নিয়ে নামেন।

সূত্র জানায় -স্থানীয় চিকনীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চিকনীপাড়া ফুটবল একাদশের উদ্যোগে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। ম্যাচে প্রধান অতিথি ছিলেন কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা ফুটবল দলের সাবেক ফুটবলার শামসুল আলম রনি, ঢাকা মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদের অন্যতম ফুটবলার মতিউর রহমান মুন্নাসহ এলাকার ক্রীড়া সংগঠক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্নজন।

ম্যাচটি অনুষ্ঠিত হয় চিকনীপাড়া ফুটবল একাদশ এবং উত্তর নলবিলা রাইজিং স্টার এর মধ্যে।

উত্তর নলবিলা রাইজিং স্টারের পক্ষে হয়েই খেললেন দেশের তারকা খেলোয়াড় সুবজ।

ম্যাচে তারকা ফুটবলার শাকের উল্লাহ ও সুজনসহ অনেকই অংশগ্রহণ করেন।

চিকনীপাড়া ফুটবল একাদশের পক্ষে খেলেন চিকনীপাড়ারই কৃতি সন্তান চট্টগ্রাম আবাহনীর খ্যাতিমান ফুটবলার মনিরুল আলমসহ অন্যরা।

ম্যাচ পরিচালনা করেন স্থানীয় ক্রীড়া ব্যক্তিত্ব মঞ্জুর আলম।

প্রীতি ম্যাচে স্থানীয় করুণদের প্রিয়জন চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফকে পেয়ে তারা উচ্ছ্বাস প্রকাশ করেন এবং তারেক চেয়ারম্যানও এলাকায় খেলাধুলার প্রসারের জন্য নানা উৎসাহ যোগান।

খেলায় দর্শক সংখ্যা ছিলো চোখে পড়ার মতো।

No comments

Powered by Blogger.