-->
টমটম চালনার আড়ালে স্বামীর ইয়াবা ব্যবসা, স্ত্রীর একাউন্টে মিললো বিপুল অর্থ::

টমটম চালনার আড়ালে স্বামীর ইয়াবা ব্যবসা, স্ত্রীর একাউন্টে মিললো বিপুল অর্থ::

এম বশির উল্লাহ, স্বামী দিন মজুর টমটম চালক এটি মুলত একটি সাইনবোর্ড এই টমটম চালকের পিছনের রয়েছে বিশাল ইয়াবা কারবারের হিসাব। এমন একটি জুটিকে আটক করেছে পুলিশ। তাদের দেয়া তথ্যমতে স্ত্রীর একাউন্ট জব্দ করে মেলে বিশাল অর্থের খোঁজ। আটককৃত স্বামী স্ত্রীকে কে এলাকায় হত দরিদ্র পরিবার হিসাবে চিনে। আটককৃতরা হলেন মোঃ নেছার পিতা মো হোসেন, সাং কুলাল পাড়া, বড় মহেশখালি এবং তার স্ত্রী হাসিনা আক্তার ।

পুলিশ জানায়, নেছার একজন টমটম চালক এবং তার স্ত্রী গৃহবধু হলেও তার স্ত্রীর কাছে থাকা মোবাইল ফোন জব্দ করা হয়। মোবাইল ফোনে একটি ব্যাংক হিসাবের লেন্দেনের তথ্য পাওয়া যায়, যেখানে বিপুল পরিমান অর্থ হাসিনা আক্তারের একাউন্টে মজুদ আছে দেখা যায়। বিষয়টি তদন্ত করা হচ্ছে, তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তাদের আটকের পর বাড়ি তল্লাশী করে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

---------------------------------------------------------------------------------------------

বড় মহেশখালীতে ইয়াবাসহ দম্পতি গ্রেফতার ::


বড় মহেশখালীতে ইয়াবাসহ এক দস্পতি গ্রেফতার হয়েছে পুলিশের হাতে। গ্রেফতারকৃতরা হল কুলাল পাড়া এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র মোঃ নেছার ও তার স্ত্রী হাসিনা আক্তার। 


পুলিশ জানায় -নেছার একজন টমটম চালক এবং স্ত্রী গৃহবধু। তার স্ত্রীর কাছে থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়। মোবাইল ফোনে একটি ব্যাংক হিসাবের লেনদেনের তথ্য পাওয়া যায়, যেখানে বিপুল পরিমান অর্থ হাসিনা আক্তারের একাউন্টে মজুদ আছে দেখা যায়। একজন টমটম চালকের কাছে এতো টাকার উৎস নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে।

(আরও খবর আসছে)

শিরোনাম ছিলো.. "টমটম চালনার আড়ালে স্বামীর ইয়াবা ব্যবসা, স্ত্রীর একাউন্টে মিললো বিপুল অর্থ::"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel