আমরা মহেশখালীর কথা বলি..

মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে বড় মহেশখালীতে বিক্ষোভ - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে বড় মহেশখালীতে বিক্ষোভ


এনামুল হক।।

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে বড় মহেশখালী ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৩০ অক্টোবর মাগরিবের নামাজে পর বড় মহেশখালী নতুনবাজার কেন্দ্রীয় জামে মসজিদ মোড় থেকে বড় মহেশখালী মুসলীম ঐক্য পরিষদের নেতৃত্বে ভিক্ষোভ মিছিলে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

বড় মহেশখালী মুসলীম ঐক্য পরিষদের আয়োজিত বিক্ষোভ মিছিলটি নতুনবাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বাজার ঘুরে বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের মাঠে সমাবেশে মিলিত হয়।

এ সময় অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্স সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে যা মুসলীমদের কলিজায় আঘাত এনেছে।
জাতীয় সাংসদে অধিবেশনে যেন আমাদের প্রধানমন্ত্রী ফ্রান্সের পণ্য বয়কট করার ঘোষনা দেয়। 
আজ আমরা এখানে সমবেত হয়েছি শুধু ফ্রান্সে নয়, বিশ্বে এ ধরনের কর্মকান্ড বেড়ে গেছে যা আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই।
বক্তারা ফ্রান্সের সকল পণ্য বর্জন করা আহবান এবং বড় মহেশখালী মুসলীম ঐক্য পরিষদের পক্ষে থেকে পণ্যের বর্জনের লিফলেট টাঙ্গানোর ঘোষনা দেন।

এসময় উপস্থিত ছিলেন- মাওলানা আতাউর রহমান সভাপতি বড় মহেশখালী মুসলীম ঐক্য পরিষদ, বেলাল উদ্দীন, সাধারণ সম্পাদক বড় মহেশখালী ঐক্য পরিষদ,মাওলালা রেজাউল করিম সাবেক, সভাপতি বড় মহেশখালী ইসলাম প্রচার সাংসদ,মাওলানা আবুল খাইর,বদরুজ্জামান, ইউনুস,হেলাল জসিম,শাখাওয়াত,মোকারর­ম সহ প্রমুখ।

No comments

Powered by Blogger.