আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়িতে ক্রিকেট খেলোয়াড়ের উপর হামলা, ছুরিকাহত - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মাতারবাড়িতে ক্রিকেট খেলোয়াড়ের উপর হামলা, ছুরিকাহত


বার্তা পরিবেশক।।
মহেশখালীর মাতারবাড়িতে তুচ্ছ ঘটনার জের ধরে স্থানীয় এক কিশোর ক্রিকেট তারকার উপর হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় তারা ওই কিশোরকে অপহরণের চেষ্টা চালায়, অপহরণ করতে ব্যর্থ হয়ে তাকে ছুরিকাহত করে ও মারধর করে গুরুতর আহত করে। এ নিয়ে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ করেছে আহতের পরিবার। আহত কিশোর উপজেলার মাতারবাড়ি নতুন বাজার দিঘীপাড়া এলাকার আব্দুস শুক্কুর এর পুত্র জমির উদ্দিন (১৭)। 

সূত্রের লিখিত অভিযোগ থেকে জানাযায় -আহত জমির উদ্দিন একজন কিশোর ক্রিকেট তারকা। সর্বশেষ চকরিয়ার একটি ক্রিকেট একাডেমির হয়ে খেলে তিনি স্বতন্ত্র ক্রিড়ানৈপুণ্য দিয়ে সংশ্লিষ্টদের দৃষ্টিতে আসে। সম্প্রতি জমির উদ্দিন ময়মনসিংহ ক্রিকেট একাডেমির হয়ে ভারতের মাঠে খেলার জন্য মনোনীত হয়। মূলত: করোনা সংকটের জন্য তার ভারতে খেলতে যাওয়ার বিষয়টি বিলম্বিত হয়, এ ফাঁকে তিনি মাতারবাড়ির বাড়িতে অবস্থান করে ক্রীড়া চর্চা করে আসছিল। এদিকে এরই মধ্যে কিশোর জমির উদ্দিন এর নানা বাড়িতে পারিবারিক বিরোধের জের ধরে তার নানা হাজী গোলাম কুদ্দুস ও স্থানীয় লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নানাবাড়ির লোকজন আহত হলে এনিয়ে মামলা হয়। পরে মামলার আসামিরা এ মালায় আদালত থেকে জামিন নিয়ে মাতারবাড়িতে যায়। মাতারবাড়ি যাওয়ার পর তারা বেপরোয়া ভাবে হন্য হয়ে প্রতিপক্ষের লোকজনেতে খোঁজতে থাকে, এক পর্যায়ে মাঙ্গলবার রাতে মাতারবাড়ি উচ্চ বিদ্যালয় এলাকায় হাজী গোলাম কুদ্দুস এর নাতি জমির উদ্দিন(১৭)কে পেয়ে তাকে উপর্যোপোরি মারধর করতে থাকে। এ সময় প্রতিপক্ষের ভূট্টু, আদিল কাদের, আজিজুল কাদের, গোলাম রহমান, খাইরু ও গোলাম কাদের এর নেতৃত্বে ১০ জনের একদল দুর্বৃত্ত কিশোর জমির উদ্দিনকে নির্মম ভাবে মারধর ও মাথায় ছুরিকাহত করে একটি গাড়িতে তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এ সময় কিশোরের চিৎকার শোনে এলাকার লাকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা জমির উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ভাবে ও পরে মহেশখালী হাসপাতালে নিয়ে এসে চিকিৎসার ব্যবস্থা করেন। জমির উদ্দিন এর পারিবারিক সূত্রের দাবি হামলাকারীরা এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী, তাদের অনেকেই ইতোমধ্যে ইয়াবা মামলায় গ্রেফতার হয়ে জেল হাজত থেকে এসেছে। এলাকার চিহ্নিত অপরাধী হওয়ায় তারা এলাকায় অব্যাহত ত্রাস চালিয়ে যাচ্ছে। দ্রুত এ সব অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানিয়েছেন তারা।  





No comments

Powered by Blogger.