Advertisement


হোবাইব-বক্কর-রকিয়ত-অসীমের নেতৃত্বে মহেশখালী অনলাইন প্রেস ক্লাব


প্রেস বিজ্ঞপ্তি :

ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম মাধ্যম দেশের অনলাইন গণমাধ্যমে কর্মরত বিভিন্ন নিউজ পোর্টালের সংবাদকর্মীদের নিয়ে জাতীয় অনলাইন প্রেসক্লাব এর মহেশখালী শাখা গঠন করা হয়েছে।

১৬ই জানুয়ারী শনিবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহবায়ক ও কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি  অধ্যাপক আকতার চৌধুরী ও সাধারণ সম্পাদক বিপ্লব দে এ কমিটি অনুমোদন দেন।

এতে দৈনিক পূর্বকোণ ও সিপ্লাস টিভি (অনলাইন) হোবাইব সজীবকে সভাপতি, দৈনিক দেশ-বিদেশ ও অনলাইন পোর্টাল আগামীর সংবাদ এর আবু বক্কর ছিদ্দিক কে সাধারণ সম্পাদক ও দৈনিক সকালের সময়, বাঁকখালী ও মহেশখালী সব খবরের প্রতিনিধি রকিয়ত উল্লাহকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এতে সিনিয়র সহ-সভাপতি দৈনিক লাখো কণ্ঠ ও অনলাইন চকরিয়া নিউজ আব্দুস সালাম কাকলী,সহ -সভাপতি দৈনিক সাগর দেশ আজিজ সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক কিউ টিভির সালমান এম রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ার টাইম ও মহেশখালীর সব খবরের সহ সম্পাদক অসীম দাশ গুপ্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়যাত্রা টিভি ও দৈনিক আমার সংবাদের ফুয়াদ মোহাম্মদ সবুজ, অর্থ সম্পাদক কক্সবাজার কণ্ঠের কফিল বিন আমির, দপ্তর সম্পাদক এশিয়ান টিভির সাইফুল ইসলাম সাইফ,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিবিএন এর আকিব বিন জাকের,প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক গণকণ্ঠের মিজবাহ উদ্দিন আজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দ্বীপ নিউজ ২৪ এর কাজী হারুন মির্জা, কার্য নির্বাহী সদস্য উপকূল বার্তা টুয়োন্টিফোর এর আবুল কাশেম রানা, সদস্য নিউজ ভিশন২৪ এর আজিজুর রহমান আজু,সদস্য দৈনিক কক্সবাজার বার্তার ইয়াছিন আরাফাত, সদস্য দৈনিক আলোকিত সকাল ও চট্টগ্রাম টুডের ইমরান নাজির।

উল্লেখ্য উক্ত কমিটিতে মহেশখালীতে কর্মরত সকল অনলাইন সাংবাদিকদের পর্যায়ক্রমে সংগঠিত করে শক্তিশালী একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করাা হবে।-নেতৃবৃন্দরা জানান।