-->
মহেশখালীতে অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবহারের বিরুদ্ধে আবারও অভিযান, জরিমানা

মহেশখালীতে অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবহারের বিরুদ্ধে আবারও অভিযান, জরিমানা


আবু বক্কর ছিদ্দিক।। মহেশখালীতে রান্না কাজে ব্যবহ্নত বিপদজনক গ্যাস সিলিন্ডার দিয়ে চালিত সিএনজি'র বিরুদ্ধে তৃতীয় দিনের মত ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন । 


মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ চৌধুরীর নেতৃত্বে ৩১জানুয়ারি (রবিবার) এ অভিযান পরিচালনা করা হয় । 


রান্না কাজে ব্যবহ্নত বিপদজনক গ্যাস সিলিন্ডার দিয়ে চালিত সিএনজি (অটোরিকশা'র) বিরুদ্ধে উপজেলার হোয়ানকের পানিরছড়া , বড় মহেশখালী ও ছোট মহেশখালী ইউনিয়নের ঠাকুরতলা মোড়ে ভ্রাম্যমান  আদালত পরিচালনা করে এ অভিযান চালানো হয় । 


ভ্রাম্যমাণ আদালতের অভিযানে রান্না কাজে ব্যবহ্নত গ্যাস সিলিন্ডার দিয়ে চালিত এক সিএনজি চালককে ১হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে । 


ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনাকারী মহেশখালীর এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ চৌধুরী জানান , মহেশখালীতে বিপদজনক গ্যাস সিলিন্ডার দিয়ে চলাচলকারী সিএনজি গুলো এখন অনেকটাই কমে গছে । ফলে তারা এসব বিপদজনক গ্যাস আর ব্যবহার করছে না । আজকে মাত্র একজন বিপদজনক গ্যাস দিয়ে সিএনজি চালককে পাওয়া গেছে , তার বিরুদ্ধ আদালত পরিচালনা করে ১হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে । এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি । 


এসময় অভিযানে সহযোগীতা করেন , মহেশখালী ফায়ার সার্ভিস ও মহেশখালী থানা পুলিশ ।

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবহারের বিরুদ্ধে আবারও অভিযান, জরিমানা "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel