আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীর রুবেল হত্যা মামলার ১০ আসামির জামিন না মঞ্জুর, কারাগারে প্রেরণ - মহেশখালীর সব খবর

মহেশখালীর রুবেল হত্যা মামলার ১০ আসামির জামিন না মঞ্জুর, কারাগারে প্রেরণ


আ ন ম হাসান।।
মহেশখালীতে আলোচিত মুক্তিযোদ্ধার সন্তান মনোয়ার কায়ছার ছিদ্দিকী রুবেল হত্যা মামলার ১০ আসামির জামিন না মঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠিয়েছেন আদালত। ১৯ জানুয়ারি মহেশখালী সিনিয়র জুুুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্বাস উদ্দিন এ আদেশ দেন। 

জানাগেছে -এর আগে আসামিরা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেয়। এ জামিন আদেশে উচ্চ আদালতের নির্দেশনা ছিল এই সময়ের মধ্যে আসামিদের নিম্ন আদালতে হাজির হতে হবে। পরে গতকাল (১৯ জানুয়ারি) আসামিরা মহেশখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পুর্ণাঙ্গ জামিনের আবেদন নিয়েগেলে আদালত তাদের জামিন আবেদনের উপর শুনানি করেন এবং জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান। গতকাল তাদের নিম্ন আদালতে হাজিরের শেষ দিন ছিল।

নিহতের ভাই ও হত্যা মামলার বাদি সোহেল তথ্যটি নিশ্চিত করেছেন। মামলাটির মূল আসামি সিরাজ, আলম, নাছির ও বকসু মিয়া পলাতক রয়েছে, তাদের গ্রেফতারে পুলিশের সহযোগীতা কামনা করেন। 

গত ২৪ জুন সন্ধ্যায় বড় মহেশখালী জাগিরাঘোনা নিজ বাড়িতে মনোয়ার কায়ছার ছিদ্দিকী নির্মম হামলার শিকার হন এবং পরদিন চমেকে চিকিৎসা অবস্থায় তার মৃত্যু হয়। তিনি একজন মুক্তিযোদ্ধার সন্তান। 

No comments

Powered by Blogger.