-->
পাানিরছড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি দখলের চেষ্টা, ত্রাস সৃষ্টি

পাানিরছড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি দখলের চেষ্টা, ত্রাস সৃষ্টি


সংবাদদাতা, পানিরছড়া থেকে।। উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া এলাকায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে অনেকটা সন্ত্রাসী কায়দায় মহড়া চালিয়ে ত্রাস সৃষ্টি করেছে বলে অভিযোগ পাওয়াগেছে। 

জানাগেছে, সন্ত্রাসীরা আদালতের নিষেধাজ্ঞা থাকা  বিরোধপূর্ণ জমি দখল করে তাতে পাকা দেয়াল নির্মাণ করছে। এসময় বাড়ি ভাংচুর, গাছ কেটে ফেলা ও বাঁধা দিতে চাইলে লোকজনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। আহতদের মহেশখালী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ নিয়ে এলাকায় চরম বিশৃঙ্খলা ও অশান্তি বিরাজ করছে। যে কোনো মুহূর্তে বড় ধরণের সংঘাতের আশংকা করছেন স্থানীয়রা। 

এদিকে খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। আজ খুব ভোরেই এ ঘটনা ঘটে। পুলিশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য বলে আসার পরেও পুলিশ ফেরার পরপরই সন্ত্রাসীরা তান্ডব অব্যহত রেখেছে বলে খবর পাওয়া যাচ্ছে। 

আদালতের আদেশ


সূত্র জানায়, স্থানীয় জনৈক নুরুল আমিন এর মালিকানাধীন এক খণ্ড জমি নিয়ে বিরোধ দেখা দিলে তা আদালত পর্যন্ত গড়ায়। আদালত তাতে নিষেধাজ্ঞা জারি করেন। এদিকে নিষেধাজ্ঞা অমান্য করে আজ ভোর থকে তাণ্ডব শুরু করে মাহবুব আলম গং এর লোকজন। তারা হামলা, ভাংচুর, লুটপাট ও লোকজনকে আহত করে বিরোধপূর্ণ এ জমির উপর পাকা বাড়ি নির্মাণ করে যাচ্ছে। 

এ নিয়ে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা। 

শিরোনাম ছিলো.. "পাানিরছড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি দখলের চেষ্টা, ত্রাস সৃষ্টি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel