-->
 হোয়ানকের চেয়ারম্যান মোস্তাফার এলাকায় আগমন, ব্যাপক সংবর্ধনা

হোয়ানকের চেয়ারম্যান মোস্তাফার এলাকায় আগমন, ব্যাপক সংবর্ধনা

এম. বশির উল্লাহ, দ্বীপ টিভি ।। মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফা কামাল নৌকার মনোনয়ন নিয়ে ঢাকা থেকে আজ মহেশখালীর নির্বাচনী এলাকায় এসেছেন। তার এলাকায় আগমন উপলক্ষে তাকে ব্যাপক সংবর্ধনা দেওয়া হয়েছে। আপামর জনতার ভালোবাসায় তিনি বেশ মুগ্ধতা প্রকাশ করেছেন। 

জানাগেছে -আসন্ন হোয়ানক ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মহেশখালীর হোয়ানক ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ মোস্তাফা কামালকে মনোনয়ন দেওয়া হয়। আগামী নির্বাচনে তিনি হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে লড়বেন। এদিকে তার নৌকার মনোনয়ন পাওয়ার সংবাদে এলাকায় তার কর্মী-সমর্থকদের মাঝে বেশ আনন্দোৎসব দেখা দেয়। তারা তাদের প্রিয় চেয়ারম্যানের মহেশখালী আগমনের দিকে তাকিয়ে থাকেন।

অবশেষে আজ তিনি ঢাকায় মনোনয়ন সংক্রান্ত কাজ শেষ করে মহেশখালী আসার সংবাদে তার কর্মী-সমর্থকরা তাকে ব্যাপক সংবর্ধনা দেওয়ার উদ্যোগ নেন। শেষ দুপুরে তিনি মহেশখালী জেটি ঘাট এলাকায় এসে পৌঁছালে সেখানে তাকে এলাকার শত শত কর্মী-সমর্থক ও দলের নেতা-কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় হোয়ানকের আপামর জনতার ভালোবাসায় তিনি বেশ মুগ্ধতা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে তিনি অসংখ্য কর্ম-সমর্থককে সাথে নিয়ে গাড়ি বহর যোগে হোয়ানকের নির্বাচনী এলাকার দিকে রওয়ানা হন। সেখানে তিনি এক সংবর্ধনা সভায় যোগ দিবেন। এ সময় তার সাথে ছিলেন ধলঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান উপজেলা কৃষকলীগের সভাপতি অধ্যক্ষ সরওয়ার কামালসহ অন্যরা। 

শিরোনাম ছিলো.. " হোয়ানকের চেয়ারম্যান মোস্তাফার এলাকায় আগমন, ব্যাপক সংবর্ধনা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel