-->
 মহেশখালীতে কলেজ শিক্ষকের বিরুদ্ধে ইউএনও’র কাছে এলাকাবাসীর স্মারকলিপি

মহেশখালীতে কলেজ শিক্ষকের বিরুদ্ধে ইউএনও’র কাছে এলাকাবাসীর স্মারকলিপি


বার্তা পরিবেশক।। মহেশখালীতে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি দিয়েছেন এলাকাবাসী। এ স্মারকলিপিতে বিভিন্ন শ্রেণীপেশার প্রায় ৪০ জন এলাকাবাসী স্বাক্ষর করেন। অভিযুক্ত কলেজ শিক্ষকের নাম আবু ছরওয়ার রানা। তিনি মহেশখালী কলেজের আইসিটি’র প্রভাষক।

লিখিত স্বাকলিপির বরাত দিয়ে এলাকাবাসীরা জানান, সম্প্রতি এক নারীসহ কলেজ শিক্ষক রানাকে অনৈতিক অবস্থায় মহেশখালী পৌরসভার চরপাড়ায় এলাকাবাসী আটক করে। এসময় রানা এলাকাবাসীর কাছে ক্ষমা চাইলে এলাকার লোকজন তাকে ছেড়ে দেয় এবং মেয়েটিকে তার চাচার নিকট হস্তান্তর করে। এই ঘটনা জানাজানি হলে ধামাচাপা দিতে শিক্ষক রানা কৌশলে তার সাথে থাকা ঐ নারীকে দিয়ে উল্টো চরপাড়ার কয়েকজন নিরীহ লোকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মিথ্যা অভিযোগ এনে মামলা করায়। এছাড়াও তারা স্মারকলিপিতে শিক্ষক রানার নিকট প্রাইভেট না পড়লে শিক্ষার্থীদের ফেল করে দেয়া, টাকা না দিয়ে প্রাক্টিক্যাল খাতায় নাম্বার কম দেয়া, ক্লাসে শিক্ষার্থীদের হেনস্থা ও ভয়ভীতি প্রদর্শন, শিক্ষার্থীদের সাথে অশালীন আচরণের অভিযোগ উল্লেখ করেন। এ ব্যাপারে কলেজ শিক্ষক আবু ছরওয়ার রানা সাংবাদিকদের বলেন, তার বিরুদ্ধে করা অভিযোগ মিথ্যে। মূলত থাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার ও মহেশখালী কলেজের পরিচালনা কমিটির সভাপতি মোঃ মাহফুজুর রহমান জানান, এলাকাবাসীর স্মারকলিপি পেয়েছি। তাদের অভিযোগ তদন্ত পূর্বক বিধিমোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

শিরোনাম ছিলো.. " মহেশখালীতে কলেজ শিক্ষকের বিরুদ্ধে ইউএনও’র কাছে এলাকাবাসীর স্মারকলিপি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel