আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীর শাপলাপুর রাস্তায় রাখা বাঁশের ছালি পড়ে সংবাবাদকর্মী রকিয়ত উল্লাহ গুরুতর আহত - মহেশখালীর সব খবর

মহেশখালীর শাপলাপুর রাস্তায় রাখা বাঁশের ছালি পড়ে সংবাবাদকর্মী রকিয়ত উল্লাহ গুরুতর আহত


নিজস্ব সংবাদদাতা।। মহেশখালী উপজেলার শাপলাপুর সড়কে অবৈধভাবে রাখা বাঁশের ছালি পড়ে এক সাংবাদিক আহত হয়েছেন। ৬ সেপ্টেম্বর (সোমবার) দুপুর ১ টার সময় চালিয়াতলী-জনতাবাজার সড়কের শাপলাপুর বাজারের কাছাকাছি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় মোটর সাইকেলটিও ক্ষতিগ্রস্ত হয়।

আহত সাংবাদিক হলেন- দৈনিক সকালের সময়, বাঁকখালী ও মহেশখালী সব খবরের  প্রতিনিধি রকিয়ত উল্লাহ। তাকে বদরখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ সময় হাতে আঘাত পান অপরজন দৈনিক পূর্বকোণ ও সিপ্লাস টিভির প্রতিনিধি হোবাইব সজীব।


জানা গেছে, একটি আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যেতে মোটরসাইকেলে শাপলাপুর উদ্দেশ্যে রওয়া হন দুই সাংবাদিক। পথে শাপলাপুর বাজার এলাকায় পৌঁছুলে সড়কের পশ্চিম পাশে গাছের সাথে খাড়া করে রাখা বাঁশের ছালি চলন্ত গাড়ীর উপর পড়ে গাড়িসহ তারা রাস্তায় ছিটকে পড়েন। এ সময় তারা হাত, পায়ে গুরুতর আঘাত পান।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাশ্ববর্তী বদরখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। তার পায়ে মারাত্মক জখম হয়েছে। চিকিৎসা শেষে তাকে বাড়ীতে পাঠানো হয়। 


স্থানিয় বাঁশের মালিক নুর কাদের বলেন, বাঁশের ব্যবসা করার সুবাদে সড়কের পাশে বাঁশ রাখা হয়েছে। তবে অসাবধানতায় বাঁশ পড়ে দুর্ঘটনায় যারা আহত হয়েছে তাঁদের খোঁজ খবর রাখছি।


মহেশখালী উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, কেউ যদি সড়ক দখল করে বাঁশ বা যে কোন মালামাল রেখে ব্যবসা করে থাকলে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হবে। 

হোবাইব/কন্ট্রি.

 

 

No comments

Powered by Blogger.