Advertisement


সাংবাদিক হানিফের রোগমুক্তি কামনায় কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের দোয়া মাহফিল


প্রেস বিজ্ঞপ্তি।।
দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত কক্সবাজারের পেকুয়ার বাসিন্দা প্রথম আলোর সাংবাদিক এস এম হানিফ ও তার পিতা আকতার আহমদের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ মার্চ) বিকাল ৫ টার সময় সেন্টমার্টিন অভিজাত হোটেল নিঝুম বাড়ী রিসোর্টে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের আয়োজনে সাংবাদিক কফিল বিন আমির এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি স.ম ইকবাল বাহার চৌধুরী, উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক হোবাইব সজীব, নির্বাহী সদস্য রেজাউল করিম, রকিয়ত উল্লাহ, মোহাম্মদ নিজাম উদ্দিন, আব্দুল মালেক সিকদার, আবুল কাশেম, সদস্য মোহাম্মদ এরফান হোসেন, কাইছার হামিদ, শাহাদাত আলী জিন্নাহ, আলা উদ্দিন আলো,আল জাবের প্রমূখ ।

কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের প্রচার সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের পরিচালনায় দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাংবাদিক নাজিম উদ্দিন, ইমরান নাজির ও শেখ আব্দুল্লাহ প্রমুখ ।

এছাড়া উপস্থিত ছিলেন, আব্দুল জলিল কোম্পানী, ইমরুল এহসান, আমিনুল ইসলাম রাজু, সাঈদ তাসলিম ।
সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, অপদামস্তক ক্ষুরদার মেধাবী সাংবাদিক এস এম হানিফ কক্সবাজার উপকুলীয় সাংবাদিক ফোরামের আয়োজিত উপকুলের স্বার্থের রক্ষার আন্দোলনে বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। যা স্বীকার করতে হবে । এই সংগঠনের সকল সদস্যকে নিজের সংগঠনের মত করে দেখেছেন তিনি । একই সাথে অসুস্থ তার পিতা আকতার আহমদের রোগ মুক্তি কামনায় দোয়া করা হয় ।

বক্তারা বলেন সবাই তার জন্য দোয়া করবেন যাতে হানিফ সুস্থ হয়ে আবার কর্মচাঞ্চল্যতায় ফিরে আসেন । এবং একই সাথে তার পিতা যেন সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসে এজন্য মহান আল্লাহর কাছে প্রার্থা করতে হবে । দোয়া মাহফিলে মোনাজাত পরিচালানা করেন সাংবাদিক মাওলানা মিজবাহ উদ্দিন আরজু । এছাড়া মরহুম সাংবাদিক হাজী ইলিয়াছের রুহু মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।