Advertisement


রাতে কালারমার ছড়ায় ইয়াবাসহ যুবক আটক


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালী উপজেলার কালারমার ছড়ার সোনার পাড়ায় অভিযান চালিয়ে ১৭০পিস ইয়াবাসহ আজগর আলী(২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। 

পুলিশ জানিয়েছে- ৩০ মার্চ রাত সাড়ে ১১ টার দিকে গোপন সূত্রের খবরের ভিত্তিতে কালারমার ছড়া সোনার পাড়ায় প্রত্যাশী ক্লাবের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে ১৭০পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করেন অভিযান পরিচালনাকারী মহেশখালী থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন।  আটক আজগর আলী দক্ষিণ ঝাপুয়া এলাকার জনৈক আব্দু রশিদের পূত্র।

তার বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা করে ব্যবস্থা নেওয়ার জন্য ইতিমধ্যে মহেশখালী থানায় প্রেরণ করা হয়েছে বলে জানান এসআই জসিম।

প্রসঙ্গতঃ সম্প্রতি কালারমার ছড়াসহ মহেশখালীতে ইয়াবার বিকিকিনি আশংকাজনক হারে বেড়েছে। মাদক নির্মূলে পুলিশের অভিযান জোরালো থাকলেও অনেক সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলছে এ সমাজ ধ্বংসকারী অবৈধ ব্যবসা।

এ প্রসঙ্গে মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল হাই জানান- মাদক ব্যবসায়ী যেইহোক কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি মাদক ব্যবসায়িদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহ্বান জানান সকলের প্রতি।

রকিয়ত উল্লাহ/এমআর