Advertisement


মহেশখালীর লাভ পয়েন্টে সিমেন্টের বিজ্ঞাপনঃ চারদিকে নিন্দার ঝড়


রকিয়ত উল্লাহ।। মহেশখালীর প্রবেশদ্বার গোরকঘাটা জেটির পাশেই নবনির্মিত লাভ পয়েন্ট " আই লাভ মহেশখালী"তে প্রিমিয়ার সিমেন্টের বিজ্ঞাপন সম্বলিত রং করা হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজনেরা নিন্দার ঝড় তুলেছে।

এই বছরের শুরুর প্রথমদিনেই (১ জানুয়ারী) গোরকঘাটা জেটির পাশেই  "আই লাভ মহেশখালী" স্থাপন করেন তৎকালীন ইউএনও মাহাফুজুর রহমান।  তা উদ্বোধন করেন মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।  এটি স্থাপনের মাধ্যমে মহেশখালীবাসীর হৃদয়ে জায়গা করে নেন "আই লাভ মহেশখালী " কিন্তু হঠাৎ করে সেই লাভ পয়েন্টে ২৪ মার্চ প্রিমিয়ার সিমেন্টের বিজ্ঞাপন দিলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে মহেশখালী পৌরসভা ও উপজেলা প্রশাসনের সমালোচনা করে নিন্দার ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

আ ন ম হাসান পোস্ট দেন -এ কেমন অসদাচরণ Premier Cement কোম্পানীর? ♥MOHESHKHALI পয়েন্ট হতে যদি তাদের বিজ্ঞাপন না সরায়, আমরা কালি মেখে দিবো ৷মহেশখালী পৌর প্রশাসন ও উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি ৷

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান নামে একজনে পোস্ট দেন- মহেশখালীর পৌর মেয়র ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে জানতে চাই -লাভ পয়েন্টে বিজ্ঞাপন কেনো? একজন সদ্যসাবেক ইউএনও'র আবেগের প্রতি এমন অবজ্ঞা কেনো??

মিশুক খান নামে একজন পোস্ট দেন- কিছু কোম্পানি আছে যারা খালি পেলে পাছাটাও রং করে দেবে।প্রিমিয়াম সিমেন্ট কোম্পানিও তাদের একজন।

এমরান ফারুক অনিক পোস্ট দেন- কত লক্ষ টাকার বিনিময়ে এমন প্রচার! অভিনন্দন মকসুদখালির মেয়র। অভিনন্দন মহেশখালি প্রশাসন।

আনামুল হক নামে একজন পোস্ট দেন-খুব বেশি টাকার প্রয়োজন ছিল নাকি?বিজ্ঞাপনের ভাড়া দেওয়ার জন্য জায়গা কি আর ছিল না!

লাভ পয়েন্ট আই লাভ মহেশখালী তে সিমেন্টের বিজ্ঞাপনের বিষয়ে খোঁজ নিয়ে গোপনসূত্রে জানা যায়, মহেশখালী পৌরসভার উদ্যোগেই প্রিমিয়ার সিমেন্টের  বিজ্ঞাপন দেওয়া হয়েছে এবং তা উপজেলা প্রশাসন অবগত ছিলেন বলে জানা যায়।
 
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠলেই লাভ পয়েন্ট থেকে সিমেন্ট এর বিজ্ঞাপন মুছে ফেলতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান মহেশখালী পৌরসভা উপ-সহকারী ইঞ্জিনিয়ার।

 
এবিষয়ে মহেশখালী পৌরসভার মেয়র মকসুদ মিয়ার মুঠোফোনে একাধিকবার কল দিলেও সংযোগ না দেওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।