Advertisement


১২ই এপ্রিল প্রকাশিত সংবাদ এর বিবৃতি ও প্রতিবাদ


অনলাইন ভিত্তিক প্রচার মাধ্যম "মহেশখালীর সব খবর"

এ গত ১২/০৪/২২রোজ মঙ্গলবার প্রকাশিত "আদিনাথ পাহাড়ে প্রেমিকজুটির উপর বখাটের হামলা, যৌন নিপীড়ক পল্লব গ্রেপ্তার  "এই সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। অপ্রীতিকর এই ঘটনার  সংবাদে অরাজনৈতিক ও সনাতনধর্মীয় সংগঠন ইসকনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তাকে একজন ইসকন এর সদস্য বলে প্রচার করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। বস্তুুতপক্ষে পল্লব ঘোষ ও তার পরিবার কখনো "ইসকন" সংগঠনের সাথে জড়িত ছিল না এবং এখনও নেই।আমরা এই অপ্রীতিকর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি কামনা করছি।   

আমরা অনলাইন ভিত্তিক এই গনমাধ্যমের সম্পাদক ও প্রকাশিত সংবাদে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) কে জড়ানোর জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রসঙ্গত ইসকন সারা পৃথিবী তথা বাংলাদেশেও নিবন্ধিত  অরাজনৈতিক ও সনাতন ধর্মীয় সংগঠন। এই সংগঠনের ধর্মীয় ভাবমূর্তি নষ্ট করার জন্য সমগ্র বাংলাদেশে একপ্রকার সার্থন্বেষী মহল  গণমাধ্যমে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে।

এ বিষয়ে সংশ্লিষ্ট গণমাধ্যমকে" ইসকন" সংগঠন নিয়ে অপপ্রচার না করে সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রচার করার জন্য সবিনয়ে অনুরোধ জানাচ্ছি এবং এর ফলোয়ার ও অন্যান্য জনসাধারণকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।

বিঃদ্রঃ -ভবিষ্যতে ইসকন কর্তৃপক্ষকে না জানিয়ে গণমাধ্যম এবং কেউ কোন প্রকার অপপ্রচার চালানোর চেষ্টা করলে আমরা তার বিরুদ্ধে  তথ্যপ্রযুক্তি আইনঅনুসারে ব্যবস্তা গ্রহণে বাধ্য থাকব।

আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন)  এর পক্ষে (বিভাগীয় যুগ্ন সাধারণ সম্পাদক ও অধ্যক্ষ ইসকন মন্দির কক্সবাজার)
শ্রীপাদ রাধা গোবিন্দ দাস ব্রহ্মচারী।

 

[ প্রতিবাদলিপিটি নিয়ম মেনে কোনো প্রকার সম্পাদনা ছাড়া আনকাট প্রকাশ করা হলো। ]