Advertisement


পরকীয়ার বলি? মহেশখালীর যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


 হত্যার অভিযোগ পরিবারের
ফরিদুল আলম দেওয়ান।। বাড়ির উঠানে গাছে ঝুলন্ত অবস্থায় মোহাম্মদ জাহেদ (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৪ সেপ্টেম্বর বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মানিকনগর এলাকায় গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। জাহেদ মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পূর্ব পুঁইছড়া এলাকার মো. ইউনুছ এর ছেলে।

স্থানীয় লোকজন জানায়, জাহেদ সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকনগর এলাকার সোনা আলীর মেয়ে শাওরীন এর সাথে প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে এক সন্তানও রয়েছে। তারা শ্বশুর বাড়ির অদূরে ভাড়া বাসায় বসবাস করতেন। বুধবার ভোরে ভাড়া বাসার উঠানে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে লোকজন থানা পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত জাহেদের মা জান্নাত বেগম দাবি করেন, তার ছেলে প্রেম করে বিয়ে করে শ্বশুর বাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। জাহেদের স্ত্রীর সাথে স্থানীয় আব্দুস সালামের পুত্র মোঃ হেফাজত নামে এক ব্যক্তির সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাতে বাধা দেওয়ায় আমার ছেলেকে তার সহযোগী সুখীদের সুফি আলম ও জাকের আহমদ সহ আরো অজ্ঞাত নামা লোকজন মিলে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখে ফাঁসি বলে প্রচার করা হচ্ছে। আমার ছেলের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্ত্তী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠনো হয়েছে। রিপোর্ট হাতে পেলে ঘটনার সত্যতা জানা যাবে।