Advertisement


দীর্ঘ ১০ বছর পর আজ অনুষ্ঠিত হচ্ছে মাতারবাড়ি ইউনিয়ন আ’লীগের সম্মেলন


আব্দুর রহমান রিটন,
মাতারবাড়ি থেকে ।। দীর্ঘ ১০ বছর পর বহুল আলোচিত ইউনিয়ন দ্বিতীয় টুঙ্গিপাড়া খ্যাত মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল আজ অনুষ্ঠিত হতে যাচ্চে।আজ সকাল ১০টায় মাতারবাড়ি মজিদিয়া মাদ্রাসার মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা। উদ্ভোধক হিসেবে উপস্থিত থাকবেন মহেশখালী উপজেলা আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য ও মহেশখালী উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।

উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সহ-সভাপতি আজিজুর রহমান বিএ।অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জিএম ছমি উদ্দীন এবং সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক আবু হায়দার।

অনুষ্ঠিতিব্য সম্মেলন ও কাউন্সিলে সভাপতি পদে সাবেক ছাত্রনেতা ও ইউনিয়ন আ'লীগের সভাপতি জিএম ছমি উদ্দীন(চেয়ার), সাবেক ছাত্রনেতা ইয়ার মোহাম্মদ মানিক(ছাতা) ও ইউনিয়ন আ'লীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা কুতুব উদ্দীনের প্রার্থী হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে ইউনিয়ন আ'লীগের সাবেক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এসএম আবু হায়দার (আম), সাবেক ছাত্রনেতা ও উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু ছালেহ (তালা), আবু মুসা কলিম উল্লাহ (ফুটবল) প্রার্থী হয়েছেন।