Advertisement


মাতারবাড়ি-চালিয়াতলি সড়কে টমটম উলটে ব্যবসায়ীর মৃত্যু


আব্দুর রহমান রিটন।। মহেশখালীর মাতারবাড়ি-চালিয়াতলী সংযোগ সড়কে একটি মালবাহি টমটম গাড়ি উলটে সোহেল (২৬) নামের এক যুবক নিহত হয়েছে। ২০ ডিসেম্বর (মঙ্গলবার) বেলা ৩ টার দিকে উপজেলার মাতারবাড়ি -চালিয়াতলী সংযোগ সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল ধলঘাটা ইউনিয়নের খাতুনপাড়া গ্রামের মরহুম মোকতার আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে- পাশ্ববর্তী বদরখালী থেকে মালামাল নিয়ে একটি টমটম গাড়ি মঙ্গলবার বেলা তিন টার দিকে মাতারবাড়ি সড়ক হয়ে ধলঘাটা ইউনিয়নের সুতুরিয়া বাজারে যাচ্ছিল। এ সময় টমটম গাড়িটি সড়কের ধারাখাল ব্রীজের পর ডাইবেশন স্থানে পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে তিন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা নেন। ঘটনান সত্যতা নিশ্চিত করেছেন মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. হাসান।

পথচারী লোকজন জানান- চলমান সড়ক উন্নয়ন কাজে ধীর গতি এবং পাশের ডাইবেশন সড়কটি নড়েবড়ে অবস্থায় থাকায় প্রায় সময় গাড়ি উল্টে গিয়ে যাত্রী আহত হওয়ার ঘটনা ঘটে। সর্বশেষ প্রাণ হারালো ব্যবসায়ী সোহেল। ব্যবসায়ী সোহেল পরিবারের একমাত্র উপার্জন ব্যক্তি। তার পিতা মারা যাওয়ার পর তিন বোন আর মাকে নিয়ে সোহেলের পরিবার।