Advertisement


ধলঘাটায় আওয়ামী লীগের দুই বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে অব্যহতি


নিজস্ব প্রতিবেদক।। ধলঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ২ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য  কামরুল হাসান ও কক্সবাজার জেলা যুবলীগের সদস্য কামাল উদ্দিনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

১০ জুলাই মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক বিন ওসমান শরীফের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায় -মহেশখালী উপজেলাধীন ধলঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের গঠনতন্তের ৪৭ ধারা বিধান মোতাবেক মহেশখালী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক কামরুল হাসান ও কামাল উদ্দিনকে দলীয় পদ এবং আওয়ামী লীগের সকল কর্মকান্ড থেকে অব্যহতি প্রদান করা হয় এবং তাদেরকে স্থায়ী ভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটিতে সুপারিশ করা হয়।

এবিষয়ে বহিস্কৃত আওয়ামী লীগের বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থীর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।  

এবিষয়ে জানতে মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ বলেন- ধলঘাটা ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকার প্রার্থীর বিদ্রোহী হয়ে নির্বাচন করায় দুজনকে অব্যহতি দেওয়া হয়েছে এবং স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটিতে সুপারিশ করা হয়েছে।