Advertisement


মহেশখালীর হোয়ানকে ৬ নম্বর ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন বিএনপির আওতাধীন ৬ নম্বর ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

গতকাল ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায়  হোয়ানকের রাজুয়ারঘোনা রশিদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে হোয়ানক ইউনিয়ন বিএনপির যুগ্ন আহ্বায়ক কামাল পাশার সভাপতিত্বে ও হোয়ানক ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক সুলতান মাহমুদ কলি সিকদারের সঞ্চালনায় দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের অনুষ্ঠান উদ্বোধন করেন হোয়ানক ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও হোয়ানক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এনামুল করিম চৌধুরী।

সম্মেলন পর্বে অনুষ্ঠানে উদ্বোধনী ও প্রধান বক্তা হিসাবে বক্তব্যকালে এনামুল করিম চৌধুরী আওয়ামী লীগের উদ্দেশ্য বলেন- শেখ মুজিব যদি কারগারে থেকে দেশ স্বাধীন করেছে বলে আপনারা বলেন- তাহলে কেন তারেক রহমান লন্ডনে বসে দেশে গনতন্ত্রের জন্য বিপ্লব ঘটাতে পারবে না? এই বলে গনতন্ত্রের মুক্তির রাজপথে থাকার জন্য নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

সম্মেলনে বক্তব্য রাখেন যুবদল সিনিয়র সহ-সভাপতি শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক-নুরুল ইসলাম, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নুরুল হক বাবু, উপজেলা  সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুস ছামাদ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আনোয়ার পাশা, উপজেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক এডভোকেট রবিউল করিম, কালারমার ছড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব নুরুল আবচার, বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক খায়রুল করিম নাছির,
সদস্য সচিব ছাবের হোসাইন।

পরে কাউন্সিল পর্বে সকলের সিদ্ধান্তক্রমে ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি নির্বাচিত হন নুরুল আমিন, সাধারণ সম্পাদক নির্বাচিত হন কলিম উল্লাহ ও সাংগঠনিক সম্পাদক হন মোস্তাক আহমদ।