আমরা মহেশখালীর কথা বলি..

জেল থেকে বেরিয়ে মায়ের কবরে যাবেন সঞ্জয় দত্ত - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

জেল থেকে বেরিয়ে মায়ের কবরে যাবেন সঞ্জয় দত্ত


বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের মা নার্গিস চিরনিদ্রায় শায়িত আছেন মুম্বাইয়ের মেরিন লাইন্স স্টেশনে অবস্থিত বড় কবরস্থানে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কারাগার থেকে বেরিয়ে মায়ের কবরে যাবেন ৫৬ বছর বয়সী এই তারকা। 

নার্গিস মারা যান ১৯৮১ সালে। সঞ্জয়ের নানি জাদ্দানবাঈয়ের কবরের পাশে শায়িত করা হয় তাকে। মা-মেয়ে দু’জনই অভিনেত্রী ছিলেন। সঞ্জয়ের বাবা সুনীল দত্ত ছিলেন অভিনেতা ও রাজনীতিবিদ। মুম্বাইয়ের ইমপেরিয়াল হাইটসে নিজের বাড়ির বড় হলঘরে বাবার একটি প্রতিকৃতি আছে। মায়ের কবর থেকে ঘরে ফিরে সবার আগে সেখানে ঢুকে পূজা করবেন সঞ্জয়। 

এদিকে ভারতে মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত ইমপেরিয়াল হাইটসে চলছে বলিউড তারকা সঞ্জয় দত্তকে স্বাগত জানানোর প্রস্তুতি। বৃহস্পতিবার সকালে পুনের ইয়েরওয়াড়া কারাগার থেকে মুক্ত হয়ে নিজের এই বাড়িতে আসবেন তিনি। তাই বিশেষভাবে রান্না করা হচ্ছে তার পছন্দের খাবার তন্দুরি চিকেন। 

নিয়মানুযায়ী সকাল ৭টায় খোলা হবে কারাগারের দরজা। তাই এ সময়ের পর যে কোনো মুহূর্তে সেখান থেকে বের হতে পারেন সঞ্জয়। আশা করা হচ্ছে, খুব কম সময়ের ব্যবধানে সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করা যাবে। 

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ছোট বোন প্রিয়া দত্ত ও তার স্বামী ওয়েন রনকনকে কারাগারের সামনে আসার জন্য চিঠি লিখেছেন সঞ্জয়। জেল থেকে বেরিয়ে স্ত্রী মান্যতা, যমজ সন্তান ইকরা ও শাহরানের পাশাপাশি ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদেরকে দেখতে চান তিনি। নিরাপত্তার কথা ভেবে পুনে থেকে উড়োজাহাজে চড়ে মুম্বাই ফিরবেন সঞ্জয়। সেখানে নেমেই যাবেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। 

এদিকে সঞ্জয় দত্ত মুক্ত হতে যাচ্ছেন জেনে তার আগের সংসারের কন্যা ত্রিশালা দারুণ খুশি। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ইনস্টাগ্রামে এ অনুভূতি জানান তিনি। সঙ্গে সঞ্জয়ের ‘কাঁটে’ ছবির জনপ্রিয় গান ‘ইশক সামান্দার’ গানের ভিডিও শেয়ার করেছেন ২৭ বছর বয়সী ত্রিশালা। বাবাকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘আমার সিংহ!’
Powered by Blogger.