কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ৫ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আশরাফ জাহান কাজল।

সোমবার বেলা ১১টায় সংরক্ষিত ৫ আসনের প্রার্থী সানজিদা বেগম ও আশরাফুন্নেসা রিফা জেলা নির্বাচন কমকর্তার কার্যালয়ে এসে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় বেসরকারিভাবে আশরাফ জাহান কাজল নির্বাচিত হন।

আশরাফ জাহান কাজল উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহামুদুল হক চৌধুরীর স্ত্রী এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কক্সবাজার জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক কক্সবাজার এর সম্পাদককে আলহাজ¦ মোহাম্মদ নুরুল ইসলাম এর বড় মেয়ে।

তিনি কক্সবাজারের সাবেক গভর্নর এডঃ জহিরুল ইসলাম ও মরহুম এডঃ নজরুল ইসলামের ভাতিজি।

কাজল দৈনিক কক্সবাজারেরর পরিচালনা সম্পাদক মুজিবুল ইসলাম, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক আশরাফুল ইসলাম সজিব ও জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহম্মদ জয়ের বড় আপা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার এক প্রতিক্রিয়া আশরাফ জাহান কাজল কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমার, উখিয়া টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি, সদরের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ও মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেকউল্লাহ রফিকের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। একই সাথে তিনি জেলা পরিষদের সংরক্ষিত মহিলা পদের সকল ভোটারদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

খবর- দৈনিক কক্সবাজার অনলাইন সূত্রের। 
শেয়ার:

মন্তব্য দিন: