আমরা মহেশখালীর কথা বলি..

বড় মহেশখালীতে আগুনে পুড়েগেলো দুই দোকান - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

বড় মহেশখালীতে আগুনে পুড়েগেলো দুই দোকান

এম রমজান আলী।।  
বড় মহেশখালীর  বড়ডেইল রাস্তারমাথা বাজারে আগুনে পুড়েগেছে আন্ততঃ দুইটি দোকান। ২৪ জুলাই দিবাগত রাত প্রায় ৪টার দিকে এ ঘটনা ঘটে।

সূত্র জানায় -আগুনে স্থানীয় শামসুল আলম, দেলোয়ার ও সামসুদ্দোহার মালিকানাধীন রাইস মিল ও বেকারির দোকান পুড়ে যায়। এতে ক্ষয়ক্ষতি পরিমাণ প্রায় ৬ লক্ষ টাকা। পুড়ে যাওয়া দোকানে থাকা ২টি টমটম গাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। এলাকাবাসী জানান -গভীর রাতে আকস্মিক ভাবে আগুন ধরে গেলে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ক্ষতিগ্রস্ত দোকানদাররা জানান -‘আমরা নিঃস্ব হয়ে গেছি, আমাদের বাঁচার আর কোন পথ নাই, আমরা প্রশাসনের ও রাজনৈতিক নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করছি’।

এ ওয়ার্ডের ইউপি মেম্বার নুরুল আমিন জানান -এটা আমার ওয়ার্ডের ঘটনা আমি আমার সাধ্যমত সহযোগিতা করব।

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল জানান -ঘটনাটি আমার ইউনিয়নের আমি আমার সাধ্যমত সহযোগিতা করে যাব।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম জানান -বিষয়টি আমি অবগত হয়েছি যতটুকু সম্ভব সহযোগীতা করা হবে। 

এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা জানান -ক্ষতিগ্রস্ত দোকানদারদের সার্বিক সহযোগিতা করা হবে।

এদিকে স্থানীয় ভাবে ধারণা করা হচ্ছে -টমটম গাড়ি চার্জ করার সময় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। গভীর রাতের ঘটনা হওয়ায় স্থানীয় ফায়ার স্টেশনে খবর দেওয়ার সুযোগ পায়নি লোকজন।

No comments

Powered by Blogger.