আমরা মহেশখালীর কথা বলি..

তিন শতাদিক অসহায় মানুষ পেল ঘটিভাঙ্গা স্বেচ্ছাসেবক টীমের ঈদ বস্ত্র :: - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

তিন শতাদিক অসহায় মানুষ পেল ঘটিভাঙ্গা স্বেচ্ছাসেবক টীমের ঈদ বস্ত্র ::

নিজস্ব প্রতিবেদক
পবিত্র ইদুল আযহা উপলক্ষে কুতুবজোমের ঘটিভাঙ্গা গ্রামে সাড়ে তিনশো গরীব-অসহায় শিশু ও বিধবা মহিলাদের হাতে ইদ বস্ত্র তুলে দিয়েছে গ্রামটির স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ঘটিভাঙা স্বেচ্ছাসেবক টীম। গতকাল বৃহস্পতিবার ঘটিভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত তাদের এই ইদ উপহার বিতরণ কালে প্রধান অতিথি ছিলেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন। এছাড়া বিশেষ অতিথি ছিলেন মোস্তফা আনোয়ার চৌধুরি, ইউপি সদস্য নুরুল আমিন খোকা, প্রেসক্লাব সভাপতি মাহবুব রোকন, সাংবাদিক আবুল বশর পারভেজ এবং সাহাব উদ্দীন।

সংগঠনটির সভাপতি রাশেদ খান মেননের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন তার বক্তব্যে বলেন,“ ভালো কাজে স্বীকৃতির দরকার নেই, আপনারা করোনাকালীন যে কাজ গুলো গ্রামে করে গেছেন তা সত্যিই প্রশংসনীয়। অনেকসময় বাধাও পাবেন কাজে, তবে থেমে থাকা যাবে না।”

আলোচনা সভা শেষে  গ্রামের সাড়ে তিনশো গরীব-অসহায় শিশু ও বিধবা মহিলাদের মাঝে ইদ-বস্ত্র উপহার তুলে দেন অতিথিরাসহ সংগঠনের সদস্যরা। অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মহেশখালীর সব খবরের সহ-সম্পাদক অসীম দাশ ও রিপোটার্স ইউনিটি মহেমখালী শাখার সভাপতি সংবাদকর্মী এস.এম রুবেল। 

No comments

Powered by Blogger.