আমরা মহেশখালীর কথা বলি..

কুতুবজোমবাসীর প্রতি নেচার মেম্বারের খোলাচিঠি - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

কুতুবজোমবাসীর প্রতি নেচার মেম্বারের খোলাচিঠি


প্রিয় কুতুবজোমবাসি আসসালামু আলাইকুম।

জানি আল্লাহর অশেষ রহমতে সবাই নিজ নিজ ভাবে সুস্থ ও ভালো আছেন। আজকের এই কুতুবজোম ইউনিয়ন সৃষ্টির পূর্বে অনেক রাজনীতিবিদ ও রাজনৈতিক পরিবারের সাথে আমাদের একান্ত নিবিড় সম্পর্ক ছিল। আমরা নানা দিক থেকে তাদের সহযোগিতা করেছিলাম এখনো করে আসছি। বিশেষ করে এলাকার মানুষ এখনো ভুলতে পারেনি সবার প্রিয় মুরুব্বী সেই মরহুম ওয়াদুল্লাহ মেম্বার এর জন্য দেয়া শ্রম ও সহযোগিতা। বংশগতভাবে অনেক উপকার করেছি। 

বিশেষ করে কবির আহমদ প্রকাশ এক নং কবির এর জন্য অনেক কাজ করেছি অনেক উপকার করছি এমনকি মাথায় লাল ফিতা বেঁধে বিভিন্ন জায়গায় কাজ করেছি। বশির মেম্বার এর জন্যও অনেক কাজ করেছি। পশ্চিম পাড়ায় মতু মেম্বার থেকে শুরু করে জালাল মেম্বার বাদশা মিয়া মেম্বার ও ইসহাক মেম্বারকে অনেক সহযোগিতা করেছি। লাল মোহাম্মদ সিকদার পাড়ায় আনসারুল হক সিকদার থেকে শুরু করে তার ছেলে আলমগীর সিকদার এর সহধর্মিণীর জন্য অনেক সহযোগিতা করেছি। পূর্ব দৈলারপাড়ায় সিকদার হাজী থেকে শুরু করে কবির মাস্টার ও মৌলভী বশিরকে অনেক সহযোগিতা করেছি। নয়াপাড়ায় এম শফিউল আলম কে একে একে তিনবার সহযোগিতা করেছি। মেহেরিয়া পাড়ায় আলহাজ্ব কবির আহমদ সওদাগর ও তার ছেলে বর্তমান কুতুবজোম ইউনিয়ন এর নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন কে অনেক সহযোগিতা করেছি। তাজিয়া কাটায় আমিন মেম্বার যখন ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন তখন অনেক সহযোগিতা করেছি। ঘটিভাঙ্গায় নুরুল আমিন চেয়ারম্যান থেকে শুরু করে মরহুম গাজী মেম্বার ও আলহাজ্ব অসি মেম্বারকে অনেক সহযোগিতা করেছি। বলতে গেলে কুতুবজোম ইউনিয়ন এর প্রতিটি গ্রামের মানুষের জন্য অনেক কাজ করছি। অনেক সহযোগিতা করছি।

এবার প্রিয় কুতুবজোমবাসির একান্ত সহযোগিতায় আল্লাহর অশেষ রহমতে আমার স্নেহের ভাতিজা সবার প্রিয়মুখ এম আব্দুল মান্নান আপনাদের কাছে দোয়া প্রার্থী।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এম আবদুল মান্নানকে চেয়ারম্যানের আসনে বসাতে চাই। এই কামনাই রইল।


নিবেদকঃ 

নেছার মিয়া মেম্বার

(ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবেক) কুতুবজোম ইউনিয়ন পরিষদ।

কুতুবজোম, মহেশখালী, কক্সবাজার।

No comments

Powered by Blogger.