মহেশখালী থানার নতুন ওসি মোঃ আব্দুল হাই


স্টাফ রিপোর্টার।।
মহেশখালীতে নতুন ওসি হিসেবে নিয়োগ পেয়েছেন আব্দুল হাই । একটু আগের সব খবরের হাতে আসা একটি পত্র সূত্রে এ তথ্য জানাগেছে।

পুলিশ সুপারের কার্যালয়ের অফিস আদেশ মতে চট্টগ্রাম রেঞ্জের  দপ্তর স্মারক নং - প্রশা / ০৯-২০২০ , ১১৮৫৩ ( ৬৪ ) , তারিখ - ২৪-০৯-২০২০ মােতাবেক প্রজ্ঞাপন হিসেবে জারি করা হয়। দ্রুত সময়ে তিনি থানায় যোগদান করতে যাচ্ছেন বলে জানাগেছে। 

পত্র সূত্রে আরো জানাযায় - একই আদেশের মধ্যে কক্সবাজারের যে সকল থানায় ওসি হিসেবে নতুন পদায়ন করা হয়েছে তারা হলেন -শেখ মুনীর উল গীয়াস,  অফিসার ইনচার্জ  সদর মডেল থানা ৷ মোঃ হাফিজুর রহমান, অফিসার ইনচার্জ  টেকনাফ মডেল থানা । আহম্মদ সঞ্জুর মোর্শেদ,  অফিসার  ইনচার্জ উখিয়া থানা । শাকের মােহাম্মদ যুবায়ের, অফিসার ইনচার্জ চকরিয়া থানা ৷ কে এম আজমিরুজ্জামান, অফিসার ইনচার্জ রামু থানা ৷ সাইফুর রহমান মজুমদার পিপিএম, অফিসার ইনচার্জ পেকুয়া থানা  ও মোঃ জালাল উদ্দিন, অফিসার ইনচার্জ কুতুবদিয়া থানা ৷

প্রসঙ্গতঃ সম্প্রতি মেজর সিনহা হত্যা ও ওসি প্রদীপ ইস্যুতে কক্সবাজারে পুলিশের ইমেজ বাড়াতে ও নতুন করে ভারি অভিযান শুরু করতে পুলিশে গণবদলী করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে বলে ধরণা করা হচ্ছে৷ সে কার্যক্রমের অংশ হিসেবে প্রথমে কক্সবাজারের পুলিশ সুপার পরে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাদের বদলি করা হয়৷ পরে ওসি পর্যায়ের সকল কর্মকর্তা ও শেষে পুলিশের আরও বেশ কিছু সদস্য বদলী করা হয় বলে সূত্রে প্রকাশ। 

এদিকে সম্প্রতি মহেশখালী থানার ওসি হিসেবে দিদারুল ফেরদৌস যোগদান করার পর মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালায়। এ মুখথুবড়ে পড়েছিল অপরাধচক্রগুলো। পুলিশের এ গণবদলীতে অপরাধীদের মাঝা চাঙ্গা ভাব ফিরে এসেছে বলে তথ্য পাওয়া যাচ্ছে।

মন্তব্য

আগের পোস্ট পরের পোস্ট