-->
সাংবাদিক ছালামত উল্লাহ’র মাতৃবিয়োগ, প্রেস ক্লাবের শোক

সাংবাদিক ছালামত উল্লাহ’র মাতৃবিয়োগ, প্রেস ক্লাবের শোক


মহেশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো: ছালামত উল্লাহ’র এর মা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। 

গতকাল বুধবার কক্সবাজারের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মহেশখালী প্রেস ক্লাব। 

পৃথক আরেক বিবৃতিতে মহেশখালীল সব খবর পরিবার সাংবাদিক ছালামত উল্লাহ’র মাতৃ বিয়োগে গভীর শোক ও সমবেদনা জানিয়ে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

জানাগেছে -মহেশখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মহেশখালী পৌরসভার কাউন্সিলার মো. ছালামত উল্লাহর মা  দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভোগছিলেন। সম্প্রতি তার অসুস্থতার মাত্রা বেড়েগেলে তাকে দ্রুত কক্সবাজারের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করিয়ে বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছিল। পরে ওখানেও তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। ওখানে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। ওখান থেকেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে একাধিক ছেলে ও কন্যাসন্তানসহ অসংখ্য গুণাগ্রহি রেখেগেছেন।

পরে গোরকঘাটা মাদ্রাসা মাঠে তার জানাজা শেষে তাকে স্থানীয় ভাবে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান। 

মহেশখালী প্রেস ক্লাবঃ

মহেশখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছালামত উল্লাহ এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেনা জানিয়েছেন মহেশখালী প্রেস ক্লাবের সকল সদস্য। তারা মহান আল্লাহর কাছে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি শোক সইবার শক্তি প্রার্থনা করেন। 

মহেশখালীর সব খবর পরিবারঃ

সাংবাদিক ছালামত উল্লাহর এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেনা জানাচ্ছেন -মহেশখালীর সব খবর পরিবার।

শিরোনাম ছিলো.. "সাংবাদিক ছালামত উল্লাহ’র মাতৃবিয়োগ, প্রেস ক্লাবের শোক"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel