আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে টমটম চাপায় ৬ বছরের শিশুর মৃত্যু - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালীতে টমটম চাপায় ৬ বছরের শিশুর মৃত্যু


এম এনামুল।।
 উপজেলার কালামার ছড়ায় ব্যাটারি চালিত ইজিবাইক(টমটম গাড়ি)র ধাক্কায় মো.সাজ্জাদ (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ বেলা সাড়ে ১২টারদিকে কালামার ছড়ার নুনাছড়ি -ছামিরাঘোনা এলাকার প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাবার নাম আবুল হোসেন। তিনি ওই এলাকারই বাসিন্দা। 

প্রত্যক্ষদর্শীরা জানান -সড়কের পাশে খোলারত সময়ে হঠাৎ পশ্চিম দিক থেকে আসা একটি টমটম শিশুটিকে চাপা দেয়। দ্রত গতিতে বেপরোয়া ভাবে আসা যাত্রীবাহী  টমটমের ধাক্কায় শিশুটি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তার মাথায় আঘাত হয়ে বেশ রক্তক্ষরণ হয়। শিশুটি পাশের ছামিরাঘোনা সিরাতুল মুস্তাকিম মাদ্রাসায় নুরানি বিভাগে পড়ত, মাদ্রাসা থেকে ফেরার পথে সড়কের পাশে খেলছিল বলেও তথ্য পাওয়া যাচ্ছে। 

পরে স্থানীয়রা শিশুটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

স্হানীয়দের অভিযোগ -চালক বেপরোয়া ভাবে দ্রুতগতিতে গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে। অদক্ষ চালকের কারণে প্রতিনিয়ত এই রকম ঘটনা ঘটে এবং অসংখ্য মায়ের বুক খালি হচ্ছে বলে স্থানীরা এর প্রতিকার চেয়ে ক্ষুব্ধতা প্রকাশ করেন। 

স্থানীয়রা ঘাতক গাড়ি ও তার ড্রাইভারকে আটক করে পুলিশে দিয়েছেন। গাড়ির মালিক ও চালক একই এলাকার বাসিন্দা বলে জানাগেছে। 

শিশুর পিতা আবুল হোসেন এ ঘটনার বিচার দাবি করেছেন। 

কালারমার ছড়া পুলিশ ক্যাম্পের আইসি উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে জানান তিনি। 

এদিকে স্থানীয় একটি টমটম সমিতিচক্র এ ঘটনাটি ধামাচাপা দিতে নানা তোড়জোড় শুরু করেছে বলেও সূত্রে প্রকাশ। 

সহযোগি প্রতিবেদকঃ তারেক আজিজ

No comments

Powered by Blogger.